রাজশাহীতে বাসের ধাক্কায় অটোরিকশা যাত্রীর মৃত্যু রাজশাহীতে বাসের ধাক্কায় অটোরিকশা যাত্রীর মৃত্যু

রবিবার, ১৩ Jun ২০২১, ০৭:২৯ পূর্বাহ্ন







রাজশাহীতে বাসের ধাক্কায় অটোরিকশা যাত্রীর মৃত্যু

রাজশাহীতে বাসের ধাক্কায় অটোরিকশা যাত্রীর মৃত্যু

রাজশাহী মহানগরীর দাশপুকুর এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত এক অটোরিকশা যাত্রী (৪০) নিহত হয়েছেন।

রবিবার (১৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। একই ঘটনায় আরও দুইজন অটোরিকশা যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাদের অবস্থাও আশঙ্কাজনক।

তবে নিহত ও আহতদের পরিচয় এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ। ঘটনাস্থলে গিয়ে মহানগরীর রাজপাড়া থানা পুলিশ যাত্রীবাহী বাসটিকে জব্দ করেছে। হতাহতদের মধ্যে নিহত ব্যক্তি পুরুষ। তার আনুমানিক বয়স ৪০ বছর। এছাড়া আহত দুজনই নারী। তাদের একজনের আনুমানিক বয়স ৪৫ বছর। অপর জনের বয়স প্রায় ২৫ বছর।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খাঁন বলেন, সকালে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদগামী একটি বাস দাশপুকুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই এক ব্যক্তির মৃত্যু হয়।

আহত হন আরও ৩/৪ জন। এর মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে দুর্ঘটনার পর থেকে তাদের পরিচয় এখনও শনাক্ত করা যায়নি। পুলিশ ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করেছে। বর্তমানে নিহত ও আহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

শেয়ার করুন




All Rights Resrved & Protected