বড়াইগ্রামে ৯ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আটক ১ বড়াইগ্রামে ৯ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আটক ১

রবিবার, ১৩ Jun ২০২১, ০৮:২৩ পূর্বাহ্ন







বড়াইগ্রামে ৯ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আটক ১

বড়াইগ্রামে ৯ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আটক ১

নাটোর জেলার বড়াইগ্রাম
প্রতীকী ছবি

নাটোর জেলার বড়াইগ্রামে ৯ বছরের কন্যাশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে তফেজ উদ্দিন (৫০) নামে এক প্রতিবেশী নানার বিরুদ্ধে। এই ঘটনায় অভিযুক্ত তফেজ উদ্দিনকে আটক করেছে পুলিশ। আটক হওয়া ব্যক্তি  নগর ইউনিয়নের তালশো গ্রামের মৃত গেনা প্রামানিকের ছেলে।

বৃহস্পতিবার (১০ জুন) সকালে তাকে আটক করা হয়।

শিশুটির পরিবার এবং এলাকাবাসী সুত্রে জানা গেছে, গত রবিবার (০৬ জুন) দুপুরে শিশুটি প্রতিবেশী নানা তফেজ উদ্দিনের বাড়িতে চুল আচড়ানোর জন্য চিরুনি আনতে যায়। এ সময় শিশুটিকে একা পেয়ে তফেজ উদ্দিন তার শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে জোর করে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি চিৎকার দিলে তাকে ছেড়ে দেয় পরে শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে ঘটনাটি জানায়।

এ ঘটনায় গত মঙ্গলবার গ্রাম্য মাতব্বরগণ এলাকায় বসে মিমাংসা করে ঘটনাটি ধামাচাপা দেয়। পরে বুধবারে বাকবিতণ্ডার এক পর্যায়ে তফেজ উদ্দিন ও তিন ভাই মিলে শিশুটির বাবা মাকে মারধর করে।

এই ঘটনায় বৃহস্পতিবার সকালে তালশো ০৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি করম আলী সরকার, নগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি লুৎফর রহমান, সাবেক মেম্বার আমজাল হোসেন, মাতব্বর গফুর প্রামানিকের নেতৃত্বে আবারও শালিশী বৈঠক বসে।

গোপন সংবাদের ভিত্তিতে এ সময় বড়াইগ্রাম (ডিএসবি) ওয়াচার মমিন আলী ঘটনাস্থলে পৌছালে শালিশী বৈঠক ছেড়ে মাতব্বরগণ পালিয়ে যায়। পরে বড়াইগ্রাম থানা পুলিশ অভিযান চালিয়ে তফেজ উদ্দিনকে আটক করে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনার সাথে যারাই জড়িত থাকুক তাদের আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন




All Rights Resrved & Protected