ফের সীমান্তে গুলি করল বিএসএফ, বাংলাদেশি আহত
English

ফের সীমান্তে গুলি করল বিএসএফ, বাংলাদেশি আহত

ফের সীমান্তে গুলি করল বিএসএফ, বাংলাদেশি আহত

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে ১বাংলাদেশি যুবক আহত হয়েছেন। আহত  যুবকের নাম মিলন হোসেন (৩৩)। সে পাটগ্রাম পৌরসভার থানাপাড়া এলাকার সহিদার রহমানের ছেলে।

বৃহস্পতিবার (১৮ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার জগতবেড় ইউনিয়নের আমবাড়ির ছিট সীমান্তে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

সূত্র ও পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জানায়, বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার থানা পাড়া এলাকার সহিদার রহমানের ছেলে মিলন হোসেন সীমান্তের ৮৬০ নম্বর মেইন পিলারের ৭ নম্বর সাব পিলার দিয়ে ভারতীয় গরু পারপারকারীদের সহায়তায় গরু আনতে যান। এ সময় ভারতের কোচবিহার জেলার ১৪০ বিএসএফ ব্যাটালিয়নের বুড়াবুড়ি ক্যাম্পের টহল দলের সদস্যরা রাবার বুলেট ছুঁড়লে মিলন হোসেন আহত হন। এ সময় তার সঙ্গে থাকা সঙ্গীরা তাকে উদ্ধার করে রাত আড়াইটার দিকে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসে ও পরে উন্নত চিকিৎসার জন্য রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে ওই সময়ে কর্মরত কমিউনটি মেডিকেলের স্বাস্থ্য সহকারী আলমগীর হোসেন বলেন, রাত আড়াইটার দিকে সীমান্তে আহত মিলন নামের এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় নিয়ে আসা হয়। তার দু’চোখ ও মুখ মন্ডল মারাত্মকভাবে জখম হয়েছে।

যোগাযোগ করা হলে শমসের নগর বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আজাহারুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি খুব ব্যস্ত আছেন জানিয়ে মোবাইল সংযোগটি কেটে দেন।

পরে কয়েক দফা যোগাযোগের চেষ্টা করেও তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected