পীরগঞ্জে পুলিশের অভিযানে ৬৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে পুলিশের অভিযানে ৬৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১

মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০২:০৩ অপরাহ্ন







পীরগঞ্জে পুলিশের অভিযানে ৬৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১

পীরগঞ্জে পুলিশের অভিযানে ৬৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১

রংপুর জেলার পীরগঞ্জ
ফাইল ছবি

রংপুর জেলার পীরগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ৬৬ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ নাজমুল হক (২০) নামে একজনকে গ্রেফতার করেছে পীরগঞ্জ থানা পুলিশ

সোমবার (৭ জুন) সকালে পীরগঞ্জ বাসস্ট্যান্ড থেকে  ওই প্রাইভেটকার সহ চালককে গ্রেফতার করে পুলিশ। রংপুর পুলিশের ডি সার্কেলের সহকারী পুলিশ সুপার এএসপি কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার সকালে পীরগঞ্জ থানা পুলিশের একটি টিম পীরগঞ্জ বাসস্ট্যান্ডে অভিযানে নামে। এ সময় ঢাকা একটি প্রাইভেটকার থামিয়ে চালককে জিজ্ঞাসাবাদ করা হয়। চালকের কথাবার্তায় সন্দেহ দেখা দিলে প্রাইভেটকারে তল্লাশি চালায় পুলিশ। এসময় প্রাইভেটকারে বিশেষ পদ্ধতিতে রাখা ১৯টি প্যাকেটে ৬৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। একই সঙ্গে প্রাইভেটকারসহ চালক নাজমুল হককে গ্রেফতার করে থানা নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, গ্রেফতার নাজমুল হক লালমনির হাট জেলা সদরের কুলারহাট ছড়ার পাড়ের বাবু মিয়া ছেলে। নামজুল হক পেশায় প্রাইভেটকার চালক। দ্রুত বড়লোক হতে বেশি টাকা রোজগারের লোভে নাজমুল প্রাইভেটকারে মাদক পরিবহন করতো।

এদিকে ওসি সরেস চন্দ্র জানান, উদ্ধারকৃত গাঁজা লালমনিরহাট থেকে পাবনা ডেলিভারির কথা ছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

শেয়ার করুন




All Rights Resrved & Protected