ঈদে ফুফুর বাড়িতে বেড়া‌তে গি‌য়ে লাশ হলো দুই বোন ঈদে ফুফুর বাড়িতে বেড়া‌তে গি‌য়ে লাশ হলো দুই বোন

রবিবার, ১৩ Jun ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ন







ঈদে ফুফুর বাড়িতে বেড়া‌তে গি‌য়ে লাশ হলো দুই বোন

ঈদে ফুফুর বাড়িতে বেড়া‌তে গি‌য়ে লাশ হলো দুই বোন

গৌরনদী উপজেলা
প্রতীকী ছবি

ঈদের ছুটিতে ঢাকা থেকে বরিশালে ফুফুর বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরের ডুবে প্রাণ গেল দুই বোনের। 

শনিবার (১৫ মে) বিকেলে বরিশাল জেলার গৌরনদী উপজেলার হরিসেনা গ্রামে এ ঘটনা ঘটে। এ দিন রাত ৯টার দিকে লাশ দুটি ভেসে ওঠে। গৌরনদী থানার ওসি আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মারা যাওয়া দুই বোন হলো- আফসানা আক্তার (১৪) ও জান্নাত আক্তার (৮)। তারা গৌরনদী সদর ইউনিয়নের সরদার বাড়ির ইদ্রিস সর্দারের নাতি ও ঢাকায় চাকরিজীবী মিলন সরদারের মেয়ে।রাত ৯টায় তাদের মৃতদেহ পুকুর থেকে উদ্ধার করে স্বজনরা।

ওসি আফজাল হোসেন জানান, স্বজনদের সাথে ঈদ পালনের জন্য বরিশালের গৌরনদী উপজেলার দাদা বাড়িতে ৩ দিন আগে বেড়াতে যায় আফসানা ও জান্নাত। দুপুরে দাদা বাড়ি সংলগ্ন ফুফু বাড়ি যায় দুই শিশু। বিকেল ৩টার পর থেকে দুই জনকে খুঁজে পাচ্ছিল না স্বজনরা। না পেয়ে পুকুরে খুঁজতে গিয়ে বড় বোন আফসানার মৃতদেহ পাওয়া যায়। এর কিছুক্ষণ পর জান্নাতের মৃতদেহ একই পুকুর থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে বলে ওসি জানান।

ঘটনাস্থলে যাওয়া গৌরনদী থানার উপ প‌রিদর্শক সুশান্ত কুমার জানান, ঈদের ছু‌টি‌তে ঢাকা থে‌কে তিন দিন আগে দাদা ইদ্রিস সর্দা‌রের বা‌ড়ি বেড়া‌তে আসে তারা। সেখান থে‌কে আজ হ‌রি‌সেনার ফুফু আ‌সমা বেগ‌মের ভাড়া বা‌সায় বেড়া‌তে য‌ায়। বিকে‌লে পুকু‌রে গোসল কর‌তে নে‌মে নি‌খোঁজ হয় ওই দুই শিশু। পরে রাত ৯টায় তাদের লাশ উদ্ধার করা হয়।

শেয়ার করুন




All Rights Resrved & Protected