রাজধানীতে পৃথক অভিযানে কিশোর গ্যাংয়ের ১৮ সদস্য আটক রাজধানীতে পৃথক অভিযানে কিশোর গ্যাংয়ের ১৮ সদস্য আটক

মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ন







রাজধানীতে পৃথক অভিযানে কিশোর গ্যাংয়ের ১৮ সদস্য আটক

রাজধানীতে পৃথক অভিযানে কিশোর গ্যাংয়ের ১৮ সদস্য আটক

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন
প্রতীকী ছবি

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২) এর সদস্যরা রাজধানীর লালবাগ, তেজগাঁও ও তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় পৃথক অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ১৮ সদস্যকে আটক করেছে। আটক কিশোর গ্যাংয়ের সদস্যরা ডাকাতি, ছিনতাইসহ নানা অপরাধে জড়িত বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১০ জুন) বেলা ১১টা পর্যন্ত ধারাবাহিক একাধিক অভিযানে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০টি ছুরি, ৩টি ড্যাগার, ২টি ক্ষুর, ২টি এন্টিকাটার ব্লেড, ২টি তালা ভাঙ্গার যন্ত্র, ২টি গ্রীল কাটার যন্ত্র ও ৮টি মোবাইল জব্দ করা হয়।

আটকরা হলেন- আকাশ (২৭), ফয়সাল মাহমুদ (২৬), ইমরান (১৯), মিরাজুল করিম (২৩), মামুনুর রশিদ চৌধুরী ওরফে জনি (৩০), ফারহান আহমেদ (২৩), আল আমিন (২৬), মাসুদ রানা ওরফে রাজ (২৪), নাহিদ (১৮), শান্ত (১৮), রাব্বি আল মামুন (২৩), ফেরদৌস (১৮) এবং বাকি ছয়জন অপ্রাপ্ত বয়স্ক।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক এএসপি মো. আবদুল্লাহ আল মামুন জানান, বুধবার দিবাগত রাত ১০টা থেকে বৃহস্পতিবার বেলা ১১টা পর্যন্ত রাজধানীর লালবাগ, তেজগাঁও এবং তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ১৮ সদস্যকে আটক করা হয়। তারা স্থানীয়ভাবে পরিচিত কিশোর গ্যাং ‘আকাশ গ্রুপ’ এবং ‘সামী গ্রুপের’ সদস্য।

আটকরা সংঘবদ্ধভাবে বিভিন্ন দলে ভাগ হয়ে ডাকাতি, ছিনতাই, মাদক সেবন, ইভটিজিং, চাঁদাবাজিসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত। টিকটক, লাইকিসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ভিডিও শেয়ার/তৈরির কথা স্বীকার করেছেন। এমনকি এলাকায় প্রভাব বিস্তারে, নিজেদের গ্রুপের আধিপত্য বজায় রাখতে অন্যান্য কিশোর গ্যাংয়ের সঙ্গে মারামারিসহ নানা সশস্ত্র সংঘর্ষেও জড়ানোর তথ্য পাওয়া গেছে।

শেয়ার করুন




All Rights Resrved & Protected