জানা গেলো ‘সমাধান’ এর রহস্য?
English

জানা গেলো ‘সমাধান’ এর রহস্য?

জানা গেলো ‘সমাধান’ এর রহস্য?

মাদারীপুর শহরের অলিতে-গলিতে ‘সমাধান’ আসিতেছে এমন পোস্টারে ছেয়ে গেছে। এ থেকে নানা প্রশ্ন আর কৌতুহল সৃষ্টি হয়েছে এলাকাবাসীর মধ্যে।

আসন্ন মাদারীপুর পৌরসভা নির্বাচনে ইতোমধ্যে সম্ভাব্য একাধিক প্রার্থী পথসভা ও উঠান বৈঠক শুরু করেছে। তাদের সাথে কাজ শুরু করেছে বিভিন্ন সামাজিক সংগঠন। এর মধ্যে ‘আলোকিত ইদিলপুর’ নামেরও একটি সামাজিক সংগঠন রয়েছে। তাদের পক্ষ থেকে শহরের অলিতে-গলিতে, পাড়া-মহল্লার বিভিন্ন দেয়ালে পোস্টার লাগানো হয়েছে।

এতে লেখা রয়েছে ‘সমাধান?’ আসিতেছে। এ নিয়ে পৌরবাসীর মধ্যে সৃষ্টি হয়েছে কৌতুহল। জন্ম নিয়েছে নানা ধরনের প্রশ্ন।

এবিষয়ে ‘আলোকিত ইদিলপুর’ নামের একটি সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক মো. নোবেল বেপারী পৌরবাসীর বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে বলেন, শিক্ষা, সামাজিক, ক্রিড়া, ইভটিজিং, বাল্যবিয়ে ও বিভিন্ন সড়কে সমস্যা রয়েছে। এগুলো মেয়র প্রার্থী হাফিজুর রহমান খানের পক্ষে দ্রুত বাস্তবায়ন করা সম্ভব। পরে এই সংগঠনের পক্ষ থেকে একটি ডিজিটাল প্রচার-প্রচারনার জন্য একটি স্লোগান ব্যবহার করার সিদ্ধান্ত নেয়া হয়। স্লোগানটি হলো ‘সমাধান আছে জানা-পৌরসভায় যাচ্চু নানা’।

বর্তমানে এই স্লোগানটি ছোট করে দেয়া হয় ‘সমাধান?’ আসিতেছে। কিন্তু এটিকে কোন কোন ব্যক্তি ভিন্নখাতে নেয়ার পায়তারা শুরু করেছে বলেও জানান তিনি।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected