চট্টগ্রামে করোনায় রেকর্ড ১৫ জনের মৃ’ত্যু, শনাক্ত ৯২৫
English

চট্টগ্রামে করোনায় রেকর্ড ১৫ জনের মৃ’ত্যু, শনাক্ত ৯২৫

চট্টগ্রামে করোনায় রেকর্ড ১৫ জনের মৃ’ত্যু, শনাক্ত ৯২৫

করোনাভাইরাস
চট্টগ্রামে করোনা আপডেট

চট্টগ্রামে নতুন করে ৯২৫ জনের শরীরে করোনা ভাইরাসের (কোভিড-১৯) অস্তিত্ব মিলেছে। চট্টগ্রামে এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৭২ হাজার ৫৯৩ জন। এছাড়াও গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে রেকর্ড ১৫ জনের মৃত্যু হয়েছে। করোনা শনাক্তের হার প্রায় ৩৬ দশমিক ৪৬ শতাংশ।

মঙ্গলবার (২০ জুলাই) সকালে চট্টগ্রাম জেলার করোনা সম্পর্কিত এ তথ্য নিশ্চিত করেন সিভিল সার্জন ডা: সেখ ফজলে রাব্বি।

তিনি বলেন, চট্টগ্রামের ১১টি ও কক্সবাজারের একটি ল্যাবে দুই হাজার ৫৩৭ জনের নমুনা পরীক্ষা করে ৯২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্ত ব্যক্তিদের মধ্যে চট্টগ্রাম নগরের ৫৫৩ জন এবং বিভিন্ন উপজেলার ৩৭২ জন রয়েছেন।

উপজেলায় করোনা আক্রান্তদের মধ্যে লোহাগড়ার ১৭ জন, সাতকানিয়ার ৩ জন, বাঁশখালীর ১০ জন, আনোয়ারার ২৫ জন, চন্দনাইশের ১ জন, পটিয়ার ২৯ জন, বোয়ালখালীর ৭ জন, রাঙ্গুনিয়ার ২৪ জন, রাউজানের ৮০ জন, ফটিকছড়ির ৪৭ জন, হাটহাজারীর ৬৮ জন, সীতাকুণ্ডের ১৭ জন, মিরসরাইয়ের ১৪ জন ও সন্দ্বীপের ১৬ জন রয়েছেন।

মোট শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরীর ৫৫ হাজার ৮২ জন। আর জেলার বিভিন্ন উপজেলার ১৭ হাজার ৫১০ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে ১৫ জন মারা গেছেন। মারা যাওয়া ৫ জন নগরের বাসিন্দা, বাকি ১০ জন নগরীর বাইরের। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ৮৫৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৫২৬ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৩৩০ জন।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected