কুমিল্লায় ২৭ হাজার ইয়াবাসহ আটক ‌৩
English

কুমিল্লায় ২৭ হাজার ইয়াবাসহ আটক ‌৩

কুমিল্লায় ২৭ হাজার ইয়াবাসহ আটক ‌৩

কক্সবাজার টেকনাফ সীমান্ত থেকে ইয়াবা সংগ্রহ করে কুমিল্লা এবং ঢাকা সহ দেশের বিভিন্ন স্থানে পাচার করতেন মেহেরাজ, মহিউদ্দিন ও আমির হোসেন। মেহেরাজ পেশায় একজন ট্রাক চালক। তার নেতৃত্বেই চলছিল এই ইয়াবা পাচার কাজ। আরও সহযোগী হিসেবে রাখতেন মহিউদ্দিন ও আমির হোসেনকে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) র‌্যাবের অভিযানে ২৭ হাজার ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার হয় ওই তিন মাদক ব্যবসায়ী। তাদের ইয়াবা ট্যাবলেট পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকও জব্দ করা হয়। র‌্যাব অভিযানটি পরিচালনা করে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াগঞ্জ বাজারস্থ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে হোটেল রায়হান স্টোরের সামনে।

গ্রেফতারকৃতরা হলেন, নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার বীরবীরি গ্রামের সাইফুল ইসলামের ছেলে ট্রাক চালক মোঃ মেহেরাজ হোসেন (২৪), কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার কচুবনিয়া গ্রামের জহির আহম্মেদের ছেলে মোঃ মহিউদ্দিন (১৯) এবং চট্টগ্রাম জেলার বাশখালী উপজেলার শেখের খিল গ্রামের মৃতঃ লালু মিয়ার ছেলে মোঃ আমির হোসেন (২৬)।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার তালুকদার নাজমুছ সাকিব গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি ট্রাকে ট্রাক তল্লাশি করে ২৭ হাজার ৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতার করা ট্রাক চালকসহ তিন মাদক ব্যবসায়ীকে। আসামীরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected