সাতক্ষীরায় করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ১১১ সাতক্ষীরায় করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ১১১

রবিবার, ১৩ Jun ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন







সাতক্ষীরায় করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ১১১

সাতক্ষীরায় করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ১১১

করোনার উপসর্গ ও আক্রান্ত
সাতক্ষীরা সদর হাসপাতাল

সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় ১১১ জনের শরীরে করোনা ভাইরাসের (কোভিড-১৯) অস্তিত্ব মিলেছে। এছাড়াও জেলায় করোনার উপসর্গ ও আক্রান্ত হয়ে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ও সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।

নিহতরা হলেন- সাতক্ষীরা সদর উপজেলার চাঁদপুর গ্রামের মাসুদা বেগম (৫৫), ঝাউডাঙ্গা গ্রামের আনারুল ইসলাম (৬৫), মাগুরা গ্রামের হালিমা বেগম (৬০)। তারা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এ ছাড়া সদর হাসপাতালে মারা গেছেন দুজন। তাদের মধ্যে একজন করোনা পজিটিভ ছিলেন।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. মানস কুমার মন্ডল এইসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় মাসুদা নামে একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও বাকি দুইজন উপসর্গ নিয়ে মারা গেছেন। এ ছাড়া ২১১ জনের নমুনা পরীক্ষা করে ১১১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। মেডিকেল কলেজ হাসপাতালে বর্তমানে ১২৪ জন ভর্তি রয়েছেন। এর মধ্যে ৩৫ জন করোনা পজিটিভ এবং বাকিরা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের করোনাবিষয়ক মুখপাত্র ডা. জয়ন্ত কুমার জানান, গত ২৪ ঘণ্টায় নুতন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১১১ জন। করোনা পজিটিভ হয়ে মারা গেছেন দুইজন ও উপসর্গে মারা গেছেন তিনজন। তারা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

শেয়ার করুন




All Rights Resrved & Protected