বিএনপি চোখ থাকতেও চোখে বন্ধ করে আছেন: তথ্যমন্ত্রী
English

ব্রেকিং নিউজ
ফকির আলমগীরের মরদেহ নেয়া হবে শহীদ মিনারে শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে হানিফ সংকেতের আবেগঘন স্ট্যাটাস ইতিহাসে প্রথমবারের মতো পবিত্র হজে নারী নিরাপত্তারক্ষী কঠোর বিধিনিষেধ: মোড়ে মোড়ে সতর্ক অবস্থায় পুলিশের চেকপোস্ট বিধিনিষেধের দ্বিতীয় দিনেও বিভিন্ন অজুহাতে ঢাকায় ঢুকছে মানুষ এতিম শিশুর ভ্যানগাড়ি চুরি: ভ্যানগাড়ি কিনে দিলেন উপজেলা চেয়ারম্যান  সিরিজের তৃতীয় ম্যাচে ভারতের বিপক্ষে জয় পেল শ্রীলঙ্কা গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক ইসরায়েলি বাহিনীর বর্বর হামলায় ১৪৬ ফিলিস্তিনি আ’হত দেশের সঙ্গীতাঙ্গনে ফকির আলমগীরের ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে : প্রধানমন্ত্রী
বিএনপি চোখ থাকতেও চোখে বন্ধ করে আছেন: তথ্যমন্ত্রী

বিএনপি চোখ থাকতেও চোখে বন্ধ করে আছেন: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নিজেরা অন্ধকারের মধ্যে আছে, চোখ থাকতেও তারা চোখে বন্ধ করে আছেন। নতুন বছরে (২০২১) বিএনপি চোখ খুলবে বলে আশা করি।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ২০২০ সালের সমাপ্তি দিনের শুভেচ্ছা বিনিময় ও সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিএনপিকে নিয়ে তিনি এ আশা প্রকাশ করেন।

তিনি বলেন, ২০২০ সালে বাংলাদেশের সবচেয়ে বড় অর্জন পদ্মা সেতু প্রায় হয়ে গেছে এবং সেটি নিজস্ব অর্থায়নে হয়েছে। বাংলাদেশের সবচেয়ে বড় অর্জন হচ্ছে এ করোনাকালীন সময়ে মাথাপিছু আয় ১ হাজার ৯০০ ডলার থেকে বেড়ে ২ হাজার ৬৪ ডলার হয়েছে। এগুলো তারা দেখেন না এজন্য তারা অন্ধকারে আছে। আমি আশা করবো, আগামী বছর তারা চোখটা খুলবেন।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected