বড়দিনে জনসাধারণের শান্তি ও সমৃদ্ধি কামনা ত্রাণ প্রতিমন্ত্রীর
English

বড়দিনে জনসাধারণের শান্তি ও সমৃদ্ধি কামনা ত্রাণ প্রতিমন্ত্রীর

বড়দিনে জনসাধারণের শান্তি ও সমৃদ্ধি কামনা ত্রাণ প্রতিমন্ত্রীর

বড়দিন উপলক্ষে জনসাধারণের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে  খ্রিস্ট ধর্মাবলম্বীসহ দেশের সব মানুষকে শুভেচ্ছা জানান দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান। করোনাভাইরাসের সংক্রমণে বর্তমান বিশ্ব বিপর্যস্তের কথা উল্লেখ করে, সামাজিক দূরত্ব বজায় রেখে এবারের বড়দিন পালনের আহ্বান জানান। তিনি বলেন, ‌‘বড়দিন দেশের খ্রিস্টান ও অন্যান্য সম্প্রদায়ের মধ্যকার বিরাজমান সৌহার্দ্য সম্প্রীতিকে আরও সুদৃঢ় করবে।

শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে সাভারে ধরেন্ডা সাধু যোসেফের গির্জা মাঠে বড় দিনের কেক কাটার আগে তিনি এ কথা বলেন।

বড়দিনে নিরাপত্তা সংক্রান্ত কোনো হুমকি নেই জানিয়ে ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হাসান সরদার বলেন, ঢাকা জেলার ও রাজধানীর আশপাশে গির্জাগুলো ঘিরে চারস্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে সাভারের রাজাশন এলাকায় ধরেন্ডা ক্যাথলিক চার্চে খ্রিস্টান গির্জায় নিরাপত্তাব্যবস্থা বাড়ানো হয়। রাজধানীতে ২৮টি গির্জায় এবার বড়দিনের উৎসব আয়োজন করা হয়েছে। গির্জাগুলোতে আমরা চারস্তরের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছি।

ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হাসান সরদার বলেন, প্রতিটি গির্জার গেটে আমাদের ইউনিফর্মধারী পুলিশ আছে। পর্যাপ্ত সিসিটিভি লাগানো হয়েছে। প্রতিটি গির্জার আশপাশে ডিএমপির সাদা পোশাকে লোকজন নিয়োজিত আছেন। এ ছাড়া সিটিএসবি সদস্যরাও নিরাপত্তায় দায়িত্ব পালন করছেন। এ ছাড়া শহরের বিভিন্ন সড়কে পেট্রোলিং টিম থাকবে।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected