ফিঞ্চের জায়গায় অস্ট্রেলিয়ার অধিনায়কত্ব পেলেন ক্যারি
English

ফিঞ্চের জায়গায় অস্ট্রেলিয়ার অধিনায়কত্ব পেলেন ক্যারি

ফিঞ্চের জায়গায় অস্ট্রেলিয়ার অধিনায়কত্ব পেলেন ক্যারি

অস্ট্রেলিয়া
অধিনায়কত্ব পেলেন ক্যারি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পঞ্চম টি-টোয়েন্টিতে হাঁটুতে চোট পেয়েছিলেন নিয়মিত অধিনায়ক অ্যারন ফিঞ্চ। তার ইনজুরিতে এবার অধিনায়কত্বের দায়িত্ব পেয়েছেন অ্যালেক্স ক্যারি। ক্যারিবীয়দের বিপক্ষে তাই ওয়ানডে সিরিজে অস্ট্রেলিয়ার অধিনায়কত্ব পালন করবেন ক্যারি।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে অনিশ্চিত অ্যারন ফিঞ্চ থাকা। তাই প্রথমবারের মতো অজিদের নেতৃত্বের ভার উঠেছে ক্যারির কাঁধে। এর আগে অ্যাডিলেড স্ট্রাইকার্স, সাউথ অস্ট্রেলিয়ান রেডব্যাকস ও অস্ট্রেলিয়া ‘এ’ দলের অধিনায়কত্ব করেছেন তিনি। তবে এবারই প্রথম জাতীয় দলকে নেতৃত্ব দেবেন ক্যারি।

অধিনায়কত্ব পাওয়ার পর ক্যারি বলেন, ‘আমি অনেক সম্মানিত বোধ করছি ফিঞ্চের অনুপুস্থিতিতে এই দলকে নেতৃত্ব দিতে পেরে। অস্ট্রেলিয়ার অধিনায়কত্ব করতে পারা খেলাটির অন্যতম গর্বের বিষয়। আমি কৃতজ্ঞতার সঙ্গে এই দায়িত্ব গ্রহণ করছি।

ক্যারি আরও বলেন, ‘ফিঞ্চ আমাদের অধিনায়ক। সে যখন পুরো ফিট হয়ে আসবে, আমরা তাকে স্বাগত জানাবো। এখন আশা করছি তার জায়গার দায়িত্বটা আমি ভালোভাবে পালন করতে পারবো। এই দলটাকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তাদের মাটিতে নেতৃত্ব দেওয়া চ্যালেঞ্জিং ব্যাপার। আমি যতক্ষণ এই সুযোগটা পাই, কাজে লাগাতে চাই।’

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected