পরিকল্পনামন্ত্রীর মোবাইল নিয়ে আন্ডারগ্রাউন্ডে আছে ছিনতাইকারী পরিকল্পনামন্ত্রীর মোবাইল নিয়ে আন্ডারগ্রাউন্ডে আছে ছিনতাইকারী

সোমবার, ২১ Jun ২০২১, ০৮:৫৮ অপরাহ্ন







পরিকল্পনামন্ত্রীর মোবাইল নিয়ে আন্ডারগ্রাউন্ডে আছে ছিনতাইকারী

পরিকল্পনামন্ত্রীর মোবাইল নিয়ে আন্ডারগ্রাউন্ডে আছে ছিনতাইকারী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

দেশের পরিকল্পনা মন্ত্রীর দিন দুপুরে ছিনতাই হওয়া মোবাইল ফোনে এখনো হদিস পাইনি আইন-শৃংক্খলা বাহিনী। তবে পুলিশ বলছে মোবাইল যে নিয়েছে তার খোঁজ পেয়েছে। খুব শীঘ্রই মোবাইল পেয়ে যাবো আশা করি বললেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

মঙ্গলবার (৮ জুন) দুপুরে রাজধানীর শেরেবাংলা নগরে পরিকল্পনা মন্ত্রণালয়ের এনইসি সম্মেলন কক্ষে একনেক বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, মোবাইল ফোনের বিষয়ে একটি আপডেট রয়েছে। যে ব্যক্তি আমার মোবাইল ফোনটি নিয়েছিল তার নাম ঠিকানা পুলিশ পেয়েছে। জানা গেছে লোকটি এখন আন্ডারগ্রাউন্ডে রয়েছে। তবে পুলিশ তল্লাশি চালিয়ে যাচ্ছে, আমি আশা করছি খুব তাড়াতাড়ি পুলিশ তাকে ধরতে পারবে।

রাজধানীর বিজয় সরণি থেকে গেলো ৩০ মে সন্ধ্যায় জ্যামে আটকা থাকা অবস্থায় মন্ত্রীর ফোন ছিনতাই হয়। মোবাইল ফোন হারিয়ে তিনি বলেছিলেন, ব্রাউজিংয়ে মনোযোগ থাকার কারণে মুহূর্তের মধ্যে কী ঘটেছে তা বুঝতেও কয়েক সেকেন্ড কেটে যায়। বুঝতে পেরে গাড়িতে থাকা গানম্যানকে বলি আমার মোবাইল নিয়ে গেলো। গাড়ি থামিয়ে গানম্যান ওই ছিনতাইকারীর পিছু নিলেও তাকে আর ধরতে পারেনি।

শেয়ার করুন




All Rights Resrved & Protected