ঢাবি শিক্ষক সমিতিতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নীল দল জয়ী
English

ব্রেকিং নিউজ
ঢাবি শিক্ষক সমিতিতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নীল দল জয়ী

ঢাবি শিক্ষক সমিতিতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নীল দল জয়ী

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শিক্ষক সমিতি কার্যকরী পরিষদ নির্বাচন ২০২১-এ বিএনপি-জামায়াতপন্থী শিক্ষকদের সংগঠন সাদা দল অংশগ্রহণ না করায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছে আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নীল দল।

রবিবার (২০ ডিসেম্বর) রাত আটটায় ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. জাকির হোসেন ভূঁইয়া নীল দলের প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করেন।

সভাপতি পদে অধ্যাপক ড. মো. রহমত উল্লাহ, সহ-সভাপতি পদে অধ্যাপক ড. সাবিতা রেজওয়ানা চৌধুরী, কোষাধ্যক্ষ পদে অধ্যাপক ড. মো. আকরাম হোসেন, সাধারণ সম্পাদক পদে অধ্যাপক ড. নিজামুল হক ভূইঁয়া এবং যুগ্ম-সম্পাদক পদে অধ্যাপক ড. মো. আব্দুর রহিম জয়ী হয়েছেন।

এছাড়া ১০টি সদস্য পদে অধ্যাপক ড. জিয়া রহমান, অধ্যাপক ড. সাদেকা হালিম, অধ্যাপক ড. এজেএম শফিউল আলম ভুইয়া, অধ্যাপক ড. ইসতিয়াক মঈন সৈয়দ, অধ্যাপক ড. সাইফুল ইসলাম, অধ্যাপক ড. আমজাদ আলী, অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার, অধ্যাপক ড. আবু সারা শামসুর রউফ, অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুল মঈন এবং অধ্যাপক ড. নিসার হোসেন জয়ী হয়েছেন।

প্রসঙ্গত, শিক্ষক সমিতির নির্বাচন ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু ১৫ টি পদে আর কেউ প্রার্থীতা না করায় নীল দল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়। তবে নির্বাচনের আনুষ্ঠানিক ফলাফল সোমবার (২১ ডিসেম্বর) বিকেল ৪ টায় ঘোষণা করা হবে।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected