কে এই পিকে হালদার, তার ৮০জন গার্লফ্রেন্ড কারা?
English

ব্রেকিং নিউজ
কে এই পিকে হালদার, তার ৮০জন গার্লফ্রেন্ড কারা?

কে এই পিকে হালদার, তার ৮০জন গার্লফ্রেন্ড কারা?

ইন্টারন্যাশনাল লিজিংয়ের ১৫শ’ কোটি টাকাসহ প্রায় সাড়ে ৩ হাজার কোটি টাকা আত্মসাৎ করে বিদেশে পালিয়ে যাওয়া এনআরবি গ্লোবাল ব্যাংক ও রিলায়েন্স ফাইন্যান্স লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রশান্ত কুমার (পিকে) হালদারের ৭০-৮০ জন গার্লফ্রেন্ডের সন্ধান পেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। পিকে হালদার তার এসব গার্লফ্রেন্ডের অ্যাকাউন্টে কোটি কোটি টাকা পাচার করেছেন বলে ধারণা করা হচ্ছে। তিনি অবিবাহিত ছিলেন এবং তিনি পাচারের অর্থ ৭০ জনের বেশি গার্লফ্রেন্ডের অ্যাকাউন্টে পাঠিয়েছেন মর্মে তদন্ত চলছে।

রবিবার (২০ ডিসেম্বর) সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে দুদক আইনজীবী মো. খুরশীদ আলম খান এসব তথ্য জানিয়েছে।

পিকে হালদারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে ইন্টারপোলকে পাঠানো হয়েছে জানিয়ে দুদকের আইনজীবী খুরশিদ আলম খান বলেন, দুদকের অনুসন্ধানে জানতে পেরেছি, তিনি অবিবাহিত এবং অবিবাহিত থাকার সুবাদে পাচারের কোটি কোটি টাকা ৭০-৮০ জন গার্লফ্রেন্ডের অ্যাকাউন্টে পাঠিয়েছেন। আমরা সেসব অ্যাকাউন্টের বিষয়েও অনুসন্ধান করছি।

পিকে হালদার বর্তমানে বিদেশে অবস্থান করছেন। গত ২৬শে নভেম্বর ঢাকা মহানগর আদালত থেকে পিকে হালদারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। প্রায় সাড়ে তিন হাজার কোটি টাকা আত্মসাত ও পাচারের অভিযোগে পিকে হালদারের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান চলছে।

এর আগে, গত ৮ জানুয়ারি তার বিরুদ্ধে ২৭৪ কোটি ৯১ লাখ ৫৫ হাজার ৩৫৫ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা করে দুদক।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected