ঈদে সড়কে ঝরল ৪ প্রাণ, আহত ৩০ জন
English

ঈদে সড়কে ঝরল ৪ প্রাণ, আহত ৩০ জন

ঈদে সড়কে ঝরল ৪ প্রাণ, আহত ৩০ জন

সড়ক এক্সিডেন্ট
ঈদে সড়কে ঝরল ৪ প্রাণ, আহত ৩০ জন

আজ (২১ জুন) বুধবার দুপুরে রংপুরে যাত্রীবাহী দুটি বাসের মু’খোমু’খি সং’ঘর্ষে চারজন নি’হত হয়েছেন। জানা যায়, দেড়টায় তারাগঞ্জ উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে। এতে আ’হত হয়েছেন কমপক্ষে ৩০ জন।

নিহত হওয়া যাত্রীদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি দিনাজপুরে’র পাবর্তীপুর উপজেলার শিংগীমারী গ্রামের তাজিরুল ইসলামের ছেলে শামছুর রহমান (৫০)।

জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী হিমাচল নামের একটি যাত্রীবাহী বাস তারাগঞ্জ উপজেলা কমপ্লেক্সের সামনে আসলে বিপরীত দিক সৈয়দপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস হানিফ এন্টারপ্রাইজের সঙ্গে মুখোমু’খি সংঘ’র্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নি’হত হন। আ’হত হন কমপক্ষে ৩০ জন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মী’রা ঘটনাস্থলে এসে আহ’তদের উদ্ধার করে তারাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃ’ত্যু হয়। তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি নুরুনবী প্রধান বলেন, আ’হতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ পর্যন্ত চারজন নি’হত হয়েছেন। আহ’তদের অনেকেরই অবস্থা আ’শঙ্কাজনক। দু’মড়েমুচড়ে যাওয়া গাড়ি দুটি ঘটনাস্থল থেকে সরানোর জন্য ফায়ার সার্ভিস কর্মীরা কাজ করছেন।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected