বিশ্বরেকর্ড গড়তে হলে মেসিকে ভাঙতে হবে ডিমের রেকর্ড
English

বিশ্বরেকর্ড গড়তে হলে মেসিকে ভাঙতে হবে ডিমের রেকর্ড

বিশ্বরেকর্ড গড়তে হলে মেসিকে ভাঙতে হবে ডিমের রেকর্ড

মেসি
ফাইল ছবি

কোপা আমেরিকার ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে শিরোপা জেতে আর্জেন্টিনা। দীর্ঘ ২৮ বছরের প্রতীক্ষার অবসান ঘটিয়ে কোপার এই শিরোপা জিতে মেসির আর্জেন্টিনা। এছাড়াও আর্জেন্টাইন সুপার্স্টার লিওনেল মেসির প্রথম আন্তর্জাতিক ট্রফি এটি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কোপা আমেরিকায় শিরোপা জিতে নিজের অভিব্যক্তি প্রকাশ করেছিলেন মেসি। শিরোপার ট্রফিটি পাশে বসিয়ে একটি ছবি আপলোড করে মেসি লিখেছিলেন, ‘কী সুন্দর উন্মাদনা! এটা অদ্ভুত সুন্দর। ধন্যবাদ ঈশ্বর। আমরা চ্যাম্পিয়ন! চলো এগিয়ে চলো!’

মেসির ছবির রেকর্ড

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে রেকর্ড গড়েছে এই পোস্ট । এই সেই ছবি, যেটি ভেঙে দিয়েছে অতীতের সব রেকর্ড। বর্তমানে ইনস্টাগ্রামে সর্বোচ্চ লাইক পাওয়া স্পোর্টস পিক বা খেলার জগতের ছবি এটি। শুধু তাই নয়, পর্তুগিজ সুপার্স্টার ক্রিস্তিয়ানোর রোনালদোকেও পেছনে ফেলেছেন মেসির এই ছবি ।

ইন্সটাগ্রামে রোনালদোকে ছাড়িয়ে গেলেও মেসির ছবিটি বিশ্বরেকর্ডে দ্বিতীয় অবস্থানে রয়েছে। অবাক করা বিষয় হলো প্রথম অবস্থানে আছে একটি ডিমের ছবি। ওয়ার্ল্ডরেকর্ডএগ নামক অ্যাকাউন্ট থেকে মজার ছলে ২০১৯ সালের ৪ জানুয়ারি ছবিটি আপলোড হয়। অদ্ভূত কারণে ছবিটি এতোই জনপ্রিয়তা পায় যে,

ইনস্টাগ্রামে সর্বোচ্চ প্রতিক্রিয়া পাওয়া ছবি এটিই। সে ছবির প্রতিক্রিয়া সংখ্যা জানলে তাজ্জব বনে যাবেন যে কেউ। ছবিটিতে এখন পর্যন্ত সাড়ে ৫ কোটিরও বেশি প্রতিক্রিয়া এসেছে। অর্থাৎ ডিমের ছবিকে হারিয়ে বিশ্বরেকর্ড গড়তে আরো অনেক দূর যেতে হবে মেসিকে।

ইনস্টাগ্রামে রেকর্ড করা সেই ডিমের ছবি

 

 

 

উল্লেখ্য, গত ২৫ নভেম্বর ডিগেয়ো ম্যারাডোনার মৃত্যুতে সিআর সেভেন যে ছবি পোস্ট করেছিলেন, এতদিন সেটি ছিল সর্বোচ্চ লাইক পাওয়া স্পোর্টস পিক। মেসির পোস্ট করা ছবি এরই মধ্যে ২ কোটির বেশি লাইক পড়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সব মিলে এটি ষষ্ঠ সর্বোচ্চ লাইক পাওয়া ছবি।

সূত্র : ইয়াহু নিউজ

মেসির রেকর্ড করা ছবিটি দেখতে এখানে ক্লিক করুন

ডিমের রেকর্ড করা ছবিটি দেখতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected