চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী বড় ভাই 'রমিজ' সিআইডির হাতে গ্রেফতার চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী বড় ভাই 'রমিজ' সিআইডির হাতে গ্রেফতার

রবিবার, ১৩ Jun ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন







চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী বড় ভাই ‘রমিজ’ সিআইডির হাতে গ্রেফতার

চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী বড় ভাই ‘রমিজ’ সিআইডির হাতে গ্রেফতার

মাসুদ রানা:

গত ১ জুন আনুমানিক ১০:৩০ ঘটিকার সময় ময়মনসিংহের ভালুকা থানাধীন চান্দাবো সাকিনস্থ বায়তুল জান্নাত জামে মসজিদের সামনের রাস্তায় জমি সংক্রান্ত বিরোধের জেরে বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই গুরুতর আহত হন । সপ্তাহ খানেক আগে আসামীর পিতা বাড়ির ভিটা থেকে কিছু গাছ বিক্রি করেন । ঘটনার দিন দুপুরে ঐ গাছের লাকড়ি আনার জন্য যান ভিকটিম আফাজ উদ্দিন শেখ । ঐ সময় দুইজনের মধ্য বাগবিতন্ডা থেকে আফাজ উদ্দিন শেখকে ধারালো দা দিয়ে কোপ দেন বড় ভাই রমিজ উদ্দিন । এতে গুরুতর আহত অবস্থায় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালের ভর্তি করেন। গুরুতর আহত আফাজ উদ্দিন কে চিকিৎসকের পরামর্শে অনুয়ায়ী ঢাকা পঙ্গু হসপিটালে নেওয়ার সময় পথে মারা যান আফাজ উদ্দিন শেখ ।

 

এ ঘটনার পরপরই আফাজ উদ্দিন এর স্ত্রী আফিয়া আক্তার রাতেই বাদী হয়ে রমিজ উদ্দিন শেখ ও তার স্ত্রী নাজনিয়াকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। ঘটনাটি বিভিন্ন সংবাদ মাধ্যমে গুরুত্ব দিয়ে প্রকাশ পেলে,অপরাধ সংঘটনের পর সিআইডি ছায়া তদন্ত আরম্ভ করে বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর (পিপিএম)ঘটনার সাথে সংশিষ্ট তথ্য উপাত্ত নিবিড় বিশ্লেষন করে ময়মনসিংহের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ঐ নিশংস চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী রমিজ শেখ (৪০) কে শনাক্ত করে গ্রেফতার করতে সক্ষম হয়। উক্ত বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে,কামরুল আহসান,অতিরিক্ত ডিআইজি সাইবার ক্রাইম বলেন,উক্ত ঘটনার সাথে জড়িত আসামী রমিজ উদ্দিন’কে প্রথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের জড়িত আছে মর্মে সিআইডি কে জানান।দেশের চলমান ভয়ংকর যত আলোচিত মামলার ছায়া তদন্তের মাধ্যমে সিআইডি তথা বাংলাদেশ পুলিশ বাহিনী একটি উল্লেখযোগ্য ভূমিকা পালন করে।

শেয়ার করুন




All Rights Resrved & Protected