বৃষের দাম্পত্য সম্পর্ক ভালো, কুম্ভের মাতৃস্বাস্থ্য ভালো বৃষের দাম্পত্য সম্পর্ক ভালো, কুম্ভের মাতৃস্বাস্থ্য ভালো

বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১১:২৮ অপরাহ্ন


ব্রেকিং নিউজ
কাতারে কাল থেকে সাপ্তাহিক করোনা টেস্ট বাধ্যতামূলক, জানুন ফি কত? নেশা জাতীয় পানীয় পান করে আদিবাসী বৃদ্ধের মৃত্যু  ‘আর কোনো দাবি নাই,ত্রাণ চাই না বাঁধ চাই’ লেখা প্ল্যাকার্ড গলায় ঝুলিয়ে জাতীয় সংসদে বক্তব্য পরীমনির বাসায় বিশ্বের নামিদামি ব্র্যান্ডের মদের বোতল সাজানো ৬৪৯ পরিবারে জমি ও সেমিপাকা ঘর উদ্বোধন,২০ জুন অনলাইনে যুক্ত হচ্ছেন প্রধানমন্ত্রী রাজধানীতে ছাত্রদল-পুলিশের মধ্যে সংঘর্ষ কালিগঞ্জে ঝুলন্ত অবস্থায় গৃহবধূর মরদেহ উদ্ধার গাজীপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ কালিগঞ্জে নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার  বগুড়ায় অভিযান চালিয়ে ইয়াবা ও হেরোইনসহ যুবক গ্রেফতার






বৃষের দাম্পত্য সম্পর্ক ভালো, কুম্ভের মাতৃস্বাস্থ্য ভালো

বৃষের দাম্পত্য সম্পর্ক ভালো, কুম্ভের মাতৃস্বাস্থ্য ভালো

রাশিচক্র
প্রতীকী ছবি

রাশিচক্র সম্পর্কে অনেক চিন্তাভাবনা রয়েছে। কিছু লোক এটি বিশ্বাস করে, অন্যরা এটি বিশ্বাস করে না। তবে এটি বিশ্বাস-অবিশ্বাসের প্রশ্ন নয়। দিনের শুরুতেই মিলয়ে নিন, আজ কীভাবে যাবে আপনার দিনটি?

আজ ১৪ মে এপ্রিল, ২০২১, শুক্রবার। ৩১ বৈশাখ, ১৪২৭ বঙ্গাব্দ। ১লা শাওয়াল ১৪৪২ হিজরি। আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃষ রাশির জাতক/ জাতিকা

আপনার জন্মসংখ্যা: ৫।

আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও শুক্র।

আপনার শুভ সংখ্যা: ৫ ও ৬।

শুভ বার: বুধ ও শুক্র।

শুভ রত্ন: হীরা ও পান্না।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

মূল্যবোধ বজায় রাখুন। পড়াশোনায় আনন্দ পাবেন। বাড়িতে কোনো আত্মীয় বেড়াতে আসতে পারে। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকবে। কোনো কাজের জন্য প্রশংসিত হতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে।

মিথুন (২১ মে-২০ জুন)

গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রুদের সম্পর্কে সতর্ক থাকুন। শারীরিক অসুস্থতাকে অবহেলা করবেন না। দূরের যাত্রা হতে পারে। ঋণগ্রস্ত হতে পারেন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

জ্যেষ্ঠ ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। আর্থিক দিক ভালো যাবে। পেশাগত যোগাযোগে সুফল পেতে পারেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। বেকারদের কারও কারও কর্মপ্রাপ্তির সম্ভাবনা আছে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সামাজিক অবস্থান সুদৃঢ় হতে পারে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। কোনো আশা পূরণ হতে পারে। মন ভালো থাকবে। পেশাগত দিক ভালো যাবে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শরীর অসুস্থ হতে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ পরিহার করুন। সামাজিক সংকট এড়িয়ে চলুন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। প্রেম রোমান্স শুভ।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা না-ও পেতে পারেন। সীমা লঙ্ঘন করবেন না। শরীর ভালো না-ও থাকতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মনোযোগী হওয়ার চেষ্টা করুন। সন্তানের প্রতি খেয়াল রাখুন। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। মন ভালো থাকবে। থাকতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগে সুফল পাবেন।

শেয়ার করুন




All Rights Resrved & Protected