ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশি বাধার মধ্যেই জেলা বিএনপির ডাকা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ নভেম্বর) সকালে শহরের কলেজ পাড়া থেকে ঢাকা ও সিরাজগঞ্জের নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ ও বিএনপিসহ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশি বাধার মুখে পড়ে।

পরে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে বক্তব্য সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সহসভাপতি এডভোকেট শফিকুল ইসলাম, সাবেক সহসভাপতি এডভোকেট গোলাম সারোয়ার খোকন, সাবেক সহসভাপতি হেবজুল বারী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আনিসুর রহমান মঞ্জু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম মোমিনুল হক, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজমসহ জেলা বিএনপির সাবেক কমিটির নেতৃবৃন্দ ও অঙ্গ সংগঠনের নেতাকমীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, সম্প্রতি ঢাকায় গাড়ি পোড়ানোর মামলায় অহেতুক বিএনপি নেতাকর্মীদের নাম জড়ানো হয়েছে। ঢাকা ও সিরাজগঞ্জের নির্বাচনে ভোট কারচুপিকে আড়াল করতেই এই মামলায় বিএনপি নেতাকর্মীদের নাম জড়ানো হয়েছে। তারা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এ সময় জেলা বিএনপির সদস্য মমিনুল হক, মাইনুল হাসান চপলসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে