বিএনপি একটি জনবিচ্ছিন্ন দল : কুষ্টিয়ায় হানিফ
English

বিএনপি একটি জনবিচ্ছিন্ন দল : কুষ্টিয়ায় হানিফ

বিএনপি একটি জনবিচ্ছিন্ন দল : কুষ্টিয়ায় হানিফ

বিএনপি একটি জনবিচ্ছিন্ন দল : কুষ্টিয়ায় হানিফ
বিএনপি একটি জনবিচ্ছিন্ন দল : কুষ্টিয়ায় হানিফ

যতদিন করোনাকালীন এই দুর্যোগ থাকবে ততদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাদ্য এবং আর্থিক সহায়তা অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  মাহবুব-উল আলম হানিফ এমপি।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে দিকে কুষ্টিয়া জেলা প্রশাসনের আয়োজনে জিলা স্কুল মাঠে অসহায় দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি দুই হাজার ৫০০ নারী-পুরুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়াও জেলা প্রশাসকের সভাকক্ষে করোনাভাইরাস সংক্রমণজনিত কারণে সাময়িক ভাবে কর্মহীন হয়ে পড়া শতাধিক সাংস্কৃতসেবীদের এককালীন সহায়তার চেক প্রদান করেন।

আওয়ামী লীগ রাজনৈতিক দল ভাঙ্গা গড়ার রাজনীতিতে বিশ্বাসী না উল্লেখ করে এসময় হানিফ বলেন, দল ভাঙ্গা গড়ার রাজনীতি শুরুই করেছিল জিয়াউর রহমান। উনি ক্ষমতা দখল করে বলেছিলেন রাজনীতিবিদদের জন্য রাজনীতি কঠিন করে দিবো। তখন থেকে আওয়ামী লীগকে নিঃশেষ করার জন্য ভাঙ্গা গড়া শুরু করেছিল। আওয়ামী লীগকে খন্ড বিখন্ড করেছিল এবং সেই ধারা বিভিন্ন সময় অব্যাত থেকেছে। আর এই কালচারটা বিএনপি’র মধ্যে আছে।

তিনি আরো বলেন, বিএনপি একটি জনবিচ্ছিন্ন দল। এই দলের কে কোথায় যাবে কি না যাবে, ভাঙ্গবে কি-না ভাঙ্গবে এটা তাদের ব্যাপার। এটা নিয়ে আওয়ামী লীগ ভাবছে না, কারণ আওয়ামী লীগ বিএনপির মত জনবিচ্ছিন্ন দলকে নিয়ে ভাবার কোন প্রয়োজন আছে বলে মনে করে না।

এর আগে তিনি গণমাধ্যমকর্মীদের বলেন, কুষ্টিয়ার শহর এবং গ্রামের কর্মহীন হয়ে পড়া জনগোষ্ঠীর জন্য প্রধানমন্ত্রীর উপহার নিয়ে এসেছি। শেখ হাসিনা যতদিন থাকবেন একজন মানুষও না খেয়ে থাকবে না। কাউকে খাবারের কষ্টে থাকতে হবে না।

কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার খাইরুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, ডিডিএলজি মৃনাল কান্তি দে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শারমিন আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক উজ্জামান, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন রাজু, কোষাধ্যক্ষ অজয় সুরেকা, তথ্য ও গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব। সভা সঞ্চালনা করেন সদর ইউএনও সাধন কুমার পাল।

মোঃ রবিউল ইসলাম হৃদয়  কুষ্টিয়া প্রতিনিধি

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected