বঙ্গবন্ধুর অবমাননা জাতি কখনই মেনে নেবে না: প্রতিমন্ত্রী
English

ব্রেকিং নিউজ
বঙ্গবন্ধুর অবমাননা জাতি কখনই মেনে নেবে না: প্রতিমন্ত্রী

বঙ্গবন্ধুর অবমাননা জাতি কখনই মেনে নেবে না: প্রতিমন্ত্রী

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে উদার গণতান্ত্রিক, কুসংস্কার মুক্ত, প্রগতিশীল ও অসাম্প্রদায়িক প্রজন্ম গড়ে তুলতে হবে। তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধুর অবমাননা জাতি কখনই মেনে নেবে না।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজের লাইভ লটারি অনুষ্ঠানে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ডিজিটাল প্লাটফর্মে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশবিরোধীদের বিরুদ্ধে তরুণ প্রজন্মকে সোচ্চার ও সচেতন হতে হবে। তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জ্ঞানভিত্তিক উন্নত বাংলাদেশ বিনির্মাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে তরুণ প্রজন্মসহ সকলের প্রতি আহ্বান জানান।

তৃতীয় সপ্তাহের ‘লাইভ লটারি’তে প্রথম বিজয়ী হয়ে ল্যাপটপ পান ঢাকার জেলার শিক্ষার্থী নিশাত তাসনিম। কুইজে অংশ নেন দিনাজুপুরের খানসামার ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী রিমন। কুইজ লটারিতে ল্যাপটপ জিতেন তিনি। সঙ্গে তার বাবার কর্মরত স্কুলের জন্য একটি শেখ রাসেল ডিজিটাল ল্যাব প্রতিষ্ঠার প্রতিশ্রুতি দেন আইসিটি প্রতিমন্ত্রী। একইভাবে কুইজে অংশ গ্রহণকারী সিলেটের জকিগঞ্জের দাখিল মাদ্রাসার ছাত্র শাহেদ আহমেদকে পুরস্কার হিসেবে একটি ল্যাপটপ দেয়া হয়। তার কল্যাণে সেই দাখিল মাদ্রাসাও একটি শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপনের প্রতিশ্রুতি দেন প্রতিমন্ত্রী।

এছাড়াও যশোর জেলার মনিরামপুরের শাকিল আহমেদ স্মার্টফোন এবং সাতক্ষীরার ওসমান খান, ভোলার দৌলত খানের রিয়াদ মাহমুদ ও চট্টগ্রাম কোতোয়ালি থানার শ্রাবণী দাস পেয়েছেন একটি করে ‘ল্যাপটপ’।

এভাবে ৪২ হাজার অংশগ্রহণকারীর মধ্যে কম্পিউটারের পছন্দের ৭ বিজয়ীকেই তাদের ইচ্ছে অনুযায়ী পুরস্কার প্রদান করেন প্রতিমন্ত্রী। প্রিয়ডট কমের প্রধান নির্বাহী জাকারিয়া কাজল উপস্থিত ছিলেন।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected