‘দেশ থেকে মুক্তিযুদ্ধের বিরোধী অপশক্তিকে চিরতরে নির্মূল করা হবে’
English

‘দেশ থেকে মুক্তিযুদ্ধের বিরোধী অপশক্তিকে চিরতরে নির্মূল করা হবে’

‘দেশ থেকে মুক্তিযুদ্ধের বিরোধী অপশক্তিকে চিরতরে নির্মূল করা হবে’

‘বাংলাদেশ থেকে মুক্তিযুদ্ধের বিরোধী অপশক্তিকে চিরতরে নির্মূল করা হবে। খুব শিগগিরই রাজাকার, আলবদরদের একটি তালিকা প্রকাশ করতে যাচ্ছি। যাতে করে আমরা চিহ্নিত করতে পারি কে ছিল রাজাকার, আলবদর ও স্বাধীনতাবিরোধী।’

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) রাতে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌমন্ত্রী শাজাহান খান এসব কথা বলেন।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দর্শন, আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আমরা আরও শক্তিশালী করব।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু জনগণকে নিয়ে কাজ করেছেন, আপনিও (শেখ হাসিনা) জনগণকে নিয়ে কাজ করছেন। আমরাও আপনার বলিষ্ঠ নেতৃত্বে সংগঠনকে শক্তিশালী করার জন্যে জনগণের সাথে মিশে কাজ করি। জনগণের কাছে আমরা বঙ্গবন্ধুর দর্শন, আদর্শ সবচেয়ে বেশি তুলে ধরি। সে জন্য আমরা মনে করি আগামীতে সংগঠনকে আরো শক্তিশালী করার জন্য জনপ্রিয় ব্যক্তিদের সংগঠনের নেতৃত্বে নিয়ে আসা উচিত।

মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবুল বাশার, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক পৌর চেয়ারম্যান খলিলুর রহমান খান ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ওয়াইদুর রহমান খান।

আরও উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শাজাহান হাওলাদার, মাদারীপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি হাফিজুর রহমান খান যাচ্চু, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এজাজুর রহমান আকন।

এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. নজরুল মুন্সী, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ছাত্রলীগ ও যুবলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected