দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা যুবলীগ সভাপতির দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা যুবলীগ সভাপতির

মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ন







দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা যুবলীগ সভাপতির

দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা যুবলীগ সভাপতির

স্বতন্ত্র দাড়াবেন কি না মাতামত নিতে ঠাকুরগাঁওয়ে নেতাকর্মী, সমর্থক ও পৌরবাসীর সাথে মত বিনিময় করেছেন ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি অব্দুল মজিদ আপেল।

শুক্রবার (১৫ জানুয়ারি) রাতে ঠাকুরগাঁও রিভার ভিউ উচ্চ বিদ্যালয় মাঠে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় আব্দুল মজিদ আপেল তৃণমূল পর্যায়ে সমর্থকদের মাতামত নেন। এ সময় ১২টি ওয়ার্ডের প্রায় ৪ হাজার সমর্থক উপস্থিত ছিলেন।

জানা যায়, আব্দুল মজিদ আপেল ঠাকুরগাঁও পৌরবাসীর মতামত নিয়ে ঠাকুরগাঁও সদরে তাকে নৌকার মনোনয়ন দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন জানান ।

তিনি বলেন, তার বিশ্বাস মাননীয় প্রধান মন্ত্রী পূর্বের সিদ্ধান্ত বাতিল করে তাকে মনোনয়ন দিবেন। যদি না দেওয়া হয় পৌরবাসীর মতামতের ভিত্তিতে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিবেন।

সাদেকুল ইসলাম নামে পৌর আওয়ামী লীগের এক কর্মী বলেন, যারা দলের দূর্দিনে মাঠ ছিল নেত্রী তাদের মূল্যালয় করেননি। কেউ যাকে চিনে না, জানে না, সে রকম একজনকে নৌকার মনোনয়ন দেওয়া হয়েছে। এখানে যদি আপেল স্বতন্ত্র প্রার্থী না হয়। তাহলে ধানের শীষের আবারো বিজয় ঘটবে।

উল্লেখ্য আগামী ১৪ই ফেব্রুয়ারি ঠাকুরগাঁও সদরে চুতুর্থ ধাপে পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে। এরই মধ্যে ঠাকুরগাঁওয়ে কেন্দ্রীয় মহিলা লীগের সদস্য আনজুমান আরা বন্যাকে নৌকার মনোনয়ন দেয়া হয়েছে।

শেয়ার করুন




All Rights Resrved & Protected