গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে ছাত্রলীগের আনন্দ মিছিল
English

গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে ছাত্রলীগের আনন্দ মিছিল

গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে ছাত্রলীগের আনন্দ মিছিল

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের ২ বছর পূর্তি উপলক্ষে “গণতন্ত্রের বিজয় দিবস” পালন করে আনন্দ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

বুধবার (৩০ ডিসেম্বর) দুপুর ১২ টায় মধুর ক্যাটিন থেকে আনন্দ মিছিল শুরু হয়ে শহীদ মিনারে গিয়ে শেষ হয়। মিছিল শুরুর সাথে সাথে স্লোগানে স্লোগানে মুখরিত হয় মধুর ক্যান্টিন থেকে শহীদ মিনারের রাজপথ।

মিছিলটি শহীদ মিনারে পৌছালে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়ের সাথে স্লোগান ধরে হাজার হাজার নেতৃবৃন্দ এক উৎসবে পরিণত হয়।

সমাবেশে বক্তারা বলেন, সর্বশেষ ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মধ্য দিয়ে বাংলাদেশের জনগণ মহান মুক্তিযুদ্ধের চেতনা, উন্নয়ন ও সমৃদ্ধির পক্ষে ব্যালটের মাধ্যমে আওয়ামী লীগের পক্ষে নৌকা প্রতীকে গণরায় প্রদান করে। স্বাধীনতাবিরোধী, যুদ্ধাপরাধী, ১৫ আগস্ট, জেলহত্যা ও ২১ আগস্টের খুনি, সন্ত্রাস জঙ্গিবাদ ও সাম্প্রদায়িক অপশক্তিকে সরাসরি প্রত্যাখান করে দেশের জনগণ।

বক্তারা আরও বলেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ এ দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা ও সুরক্ষা এবং মহান মুক্তিযুদ্ধের চেতনাভিত্তিক গণতান্ত্রিক মূল্যবোধে উচ্চাসিত সমাজ গঠনে বদ্ধপরিকর। আওয়ামীলীগের নেতৃত্বে বাংলাদেশ যখন ধারাবাহিক অগ্রগতির মধ্য দিয়ে কাঙ্ক্ষিত অভিষ্ঠে এগিয়ে চলছে, তখনই একাত্তরের পরাজিত অপশক্তি বাংলাদেশের অগ্রযাত্রা ও গণতান্ত্রিক অভিযাত্রাকে ব্যাহত করার নানারকম যড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক হুসাইন সাদ্দাম, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ ও তিতুমীর কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected