‘আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি একটি ব্রান্ড হিসেবে বিবেচিত হবে’
English

‘আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি একটি ব্রান্ড হিসেবে বিবেচিত হবে’

‘আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি একটি ব্রান্ড হিসেবে বিবেচিত হবে’

আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি একটি ব্রান্ড হিসেবে বিবেচিত হবে। ব্রান্ডের পণ্য যেভাবে মানুষ মূল্যায়ন করে, তেমনি জাতীয় পার্টির নেতাকর্মীরাও দেশবাসীর কাছে আদর্শ নেতা হিসেবে বিবেচিত হবেন। জাতীয় পার্টি দেশবাসীর সামনে একটি দেশপ্রেমিক রাজনৈতিক শক্তি। এরশাদের নেতৃত্বে উন্নয়ন, সুশাসন ও সামাজিক নিরাপত্তা নিশ্চিতে জাতীয় পার্টির রয়েছে গৌরবোজ্জল ঐতিহ্য। কিন্তু আওয়মী লীগ ও বিএনপি দেশের মানুষকে সুশাসন দিতে ব্যর্থ হয়েছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) জাপা চেয়ারম্যনের উত্তরার বাসভবনে পার্টির নবনিযুক্ত উপদেষ্টা নাজনীন সুলতানা ফুলের শুভেচ্ছা জানাতে গেলে তার উদ্দেশ্যে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের মানুষ দুটি দলের শাসন দেখে উপলব্ধি করতে পেরেছে যে নব্বই পূর্ববর্তী শাসনই ভালো ছিলো, শান্তিতে ছিলো। জনগণ জাতীয় পার্টির ওপর ভরসা রাখতে চায়। জাতীয় পার্টিকে দেশের মানুষ রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। এজন্য দলকে আরো সংগঠিত করে দেশবাসীর প্রত্যাশা পুরণ করতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টি খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, সিলেট বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান, চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মোঃ রেজাউল ইসলাম ভূইয়া, জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা শেরিফা কাদের, নাজনীন সুলতানা, ভাইস চেয়ারম্যান শেখ আলমগীর হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক এসএম আল জুবায়ের, সাহিত্য বিষয়ক সম্পাদক সুমন আশরাফ, যুগ্ম কোষাধ্যক্ষ অ্যডভোকেট মোঃ আবু তৈয়ব, জাতীয় পার্টি নেতা এসএম মুশফিকুর রহমান ও রাশেদ মাজমাদার।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected