‘সন্তান জন্মের আগে প্রকাশ্যে আসবেন স্বামী’
English

ব্রেকিং নিউজ
‘সন্তান জন্মের আগে প্রকাশ্যে আসবেন স্বামী’

‘সন্তান জন্মের আগে প্রকাশ্যে আসবেন স্বামী’

বিগ বস ১৪-র ঘরে হাজির হয়ে নিজের জীবন নিয়ে মুখ খুলেছেন ভারতীয় অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তিনি বলেন, তাঁর বিয়ে হয়ে গিয়েছে কিন্তু মানুষ অন্যরকম ভাবছেন। অনেকে ভাবছেন, তিনি মিথ্যে বলছেন। পরিচিতির জন্য তিনি এমন বলছেন বলে অনেকে মনে করছেন কিন্তু বিষয়টি এমন নয়। তাঁর সত্যিই বিয়ে হয়ে গিয়েছে। সন্তানের জন্মের আগে, তাঁর স্বামী প্রকাশ্যে আসবেন। নিজের পরিচয় সবার সামনে তুলে ধরবেন বলেও জানান তিনি। তাঁর বিয়ে এবং সম্পর্ক যে মিথ্যে নয়, সে বিষয়ে জোর গলায় দাবি করেনরাখি।

সম্প্রতি বেশ কয়েকটি বিস্ফোরক মন্তব্য করেন। তিনি বলেন, এই মুহূর্তে তাঁর অর্থের প্রয়োজন। তাঁর অর্থ, সম্পত্তি যাঁর কাছে ছিল, তিনি আর নেই। ফলে তাঁর অর্থ, সম্পত্তি সব লোপাট হয়ে গিয়েছে। তাঁর কাছে থেকে অর্থ, সম্পত্তি নেওয়ার পর সংশ্লিষ্ট ব্যক্তির মৃত্যু হয়। ফলে তিনি আর সেই সবকিছু ফেরৎ পাবেন না বলেও আশঙ্কা প্রকাশ করেন টেলিভিশনের ড্রামা কুইন।

অর্থের সঙ্কটে পড়ে এই মুহূর্তে তাঁর রোজগারের প্রয়োজন। ফলে তিনি রোজগারের চেষ্টা করছেন বলে স্পষ্ট জানান রাখি সাওয়ান্ত।

সম্প্রতি মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে বসে রাখি সাওয়ান্তের বিয়ের আসর। যেখানে কনের বেশে হাজির হন রাখি। বিয়ের সময় রাখি কখনও সাদা রঙের গাউন পরে হাজির হন, আবার কখনও হাতে চূড়া পরে ভারতীয় সাজে হাজির হন। রাখি বিয়ের কনে হিসেবে হাজির হলেও, কার সঙ্গে তাঁর বিয়ে হল, সে বিষয়ে কোনও আভাস দেননি।

সূত্র: জি নিউজ

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected