‘মদ্যপ অবস্থায় নেহাকে প্রেম নিবেদন করেছিলো রোহান’
English

‘মদ্যপ অবস্থায় নেহাকে প্রেম নিবেদন করেছিলো রোহান’

‘মদ্যপ অবস্থায় নেহাকে প্রেম নিবেদন করেছিলো রোহান’

বিগত কয়েকদিন ধরেই শিরোনামে রয়েছেন বলিউড গায়িকা নেহা কক্কর। রোহান প্রীত সিংয়ের সঙ্গে দিন কয়েক আগেই গাঁটছড়া বেঁধেছেন তিনি। সদ্য শুরু হওয়া সংসার জীবনের নানান মুহুর্ত প্রকাশ্যে শেয়ার করছেন তিনি। কখনও বিয়ে, কখনও বেবি বাম্প, কখনও বা নিজেদের প্রেমের গল্প দর্শকদের মাঝে শেয়ার করতে তিনি অনেকটােই নস্টালজিক হয়ে পড়েছেন। সদ্য ‘দ্য কপিল শর্মা শো’-এ গিয়ে নিজেদের প্রেমের গল্প বলতে গিয়ে এক সময় বলেন, রাতে মদ্যপ অবস্থায় প্রেম নিবেদন, সকালেই বিয়ের প্রস্তাব দেন রোহান।

নেহা জানিয়েছেন, রোহান প্রীত প্রথমে নাকি তার স্ন্যাপচ্যাট আইডি চেয়েছিলেন। সেখান থেকেই তাদের সম্পর্কের শুরু। নেহা যদিও প্রথমেই নাকি বলে দিয়েছিলেন, তিনি বিয়ে করতে চান। যদি রোহান প্রীত নাকি জবাবে জানিয়েছিলেন, তার বয়স মাত্র ২৫। তিনি বিয়ের কথা ভাবেনইনি তখনও। তবে সেই ভাবনাটাও নাকি বদলে গিয়েছিল দ্রুত।

তিনি বলেন, একদিন হঠাৎই রোহান প্রীত আমাকে প্রোপোজ করে। সেদিন রাতে ও মদ্যপ অবস্থায় আমাকে বলেছিল, নেহু, আমি তোকে ছাড়া থাকতে পারব না। চল বিয়ে করি। আমি ভেবেছিলাম পরের দিন সকালে ও ভুলে যাবে। কিন্তু ও আমাদের বাড়িতে এসে জানতে চেয়েছিল, গতকাল রাতে যা বলেছিলাম মনে আছে কি না। আমি তখন মায়ের সঙ্গে কথা বলতে বলি। ও যখন সেটা করল, আমি জাস্ট প্রেমে পড়ে গিয়েছিলাম।

নেহা আর রোহানের সম্পর্কের শুরুও এক বিয়ের মিউজিক ভিডিও শুটের মাধ্যমে। আর তারপর দু‘মাস প্রেমপর্বের পর গত অক্টোবরে চার হাত এক হয়। বিয়ের প্রতিটা ছবিতে নেহা আর রোহানের মুখের হাসি বলে দিচ্ছিল তারা ঠিক কতটা খুশি। বিয়ের পরপরই হানিমুনের জন্য তারা উড়ে যান দুবাই। আপাতত জমিয়ে চলছে দম্পতির সংসার।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected