পর্ন তৈরি ছাড়াও শিল্পা শেঠীর স্বামীর বিরুদ্বে যত বিতর্ক
English

পর্ন তৈরি ছাড়াও শিল্পা শেঠীর স্বামীর বিরুদ্বে যত বিতর্ক

পর্ন তৈরি ছাড়াও শিল্পা শেঠীর স্বামীর বিরুদ্বে যত বিতর্ক

শিল্পার শেট্টির স্বামী
শিল্পার শেট্টির স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)

শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রাকে সোমবার (১৯ জুলাই) রাতে মুম্বাই পুলিশ পর্ন তৈরি বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করে। এই ঘটনায় ইতিমধ্যে আরও নয় জন পুলিশের হাতে ধরা পড়েছে। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, মুম্বই পুলিশ প্রপার্টি সেল সোমবার রাজ কুণ্ড্রাকে তলব করেছিল। পরে রাত টার দিকে তিনি হাজিরা দেন। জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রতিবেদনে আরও জানানো হয়, ক্রাইম ব্রাঞ্চের দায়ের করা মামলায় উমেশ কামাত নামে এক ব্যক্তিকে আগে গ্রেপ্তার করা হয়েছিল। যিনি তাঁর বিবৃতিতে দাবি করেছেন যে,তিনি রাজের সংস্থায় কাজ করেছেন। তবে রাজ কুন্দ্রা নিয়ে বিতর্ক নতুন নয়। বিভিন্ন কারণে এর আগে তিনি আলোচনায় এসেছেন।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসেই মুম্বাইয়ে বলিউড মুভি ইন্ডাস্ট্রিতে একটি পর্ন র‍্যাকেটের হদিস খোঁজে পেয়েছে মুম্বাই পুলিশ। প্রশাসনের সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার তদন্ত চালাতে গিয়ে শার্লিন চোপড়া (Sherlyn Chopra) এবং পুনম পাণ্ডের (Poonam Pandey) নাম উঠে আসে। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারে রাজের হাত ধরেই পর্ন ইন্ডাস্ট্রিতে এসেছেন তারা।

Bollywood star Shilpa Shetty’s husband arrested in porn case

আসুন জেনে নেওয়া যাক রাজ কুন্দ্রা ঘিরে থাকা বিভিন্ন বিতর্ক সম্পর্কে।

প্রথম স্ত্রীর সাথে বিবাহবিচ্ছেদ: শিল্পা শেঠীর আগে কবিতা নামে এক ব্যক্তির সাথে রাজ কুন্দ্রা বিবাহ করেছিলেন। একটি সাক্ষাত্কারে তাঁর প্রথম স্ত্রী দাবি করেছিলেন যে শিল্পার কারণে তাঁর সংসার ভেঙে গেছে। তবে, রাজ কুণ্ড্রার মতে, প্রাক্তন স্ত্রীর সাথে প্রতারণার কারণে তার বিবাহবিচ্ছেদ হয়েছিল। রাজকুন্দ্রা জানান, লন্ডনে থাকাকালীন কবিতার তাঁর বোনের স্বামীর সাথে সম্পর্ক ছিল। বিষয়টি জানার পরে তারা আলাদা হয়ে যায়। অর্থের বিনিময়ে শিল্পার বিরুদ্ধে কবিতা এমন বক্তব্য দিয়েছে।

জালিয়াতির মামলা: ২০১৭ সালে, শিল্পী শেঠি এবং তার স্বামী রাজ কুন্ডার বিরুদ্ধে রবি মোহনলাল ভালোটিয়া নামে একটি টেক্সটাইল ব্যবসায়ী প্রতারণার অভিযোগ এনেছিলেন। ২০১৫ সালের মে মাসে, সংস্থার প্রাক্তন প্রধান নির্বাহী গৌরব গর্গ ভলোটিয়াকে বেস্ট ডিল টিভিতে একটি চুক্তি সই করতে বলেছিলেন কারণ এতে শিল্পা ও রাজ কুন্ডার মতো তারকারা অন্তর্ভুক্ত ছিলেন।

তারপরে তিনি সংস্থার পরিচালকদের সাথে দেখা করেন এবং সেরা ডিল টিভি দিয়ে ব্যবসা শুরু করেন। প্রাথমিকভাবে তিনি পণ্য বিক্রির জন্য ভাল অর্থ পাচ্ছিলেন। কিন্তু ২০১৬ সালের জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত সংস্থাটি তার বকেয়া অর্থ প্রদান করে নি। রবি ভালোটিয়া দাবি করেছেন যে, এই অর্থের পরিমাণ ২৪ লাখ ১২ হাজার রুপি। তারপরে তিনি পুলিশে অভিযোগ দায়ের করেন।

আইপিএল বিতর্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রাজ কুণ্ড্রার মালিকানা ছিল রাজস্থান রয়্যালসের। তবে তাঁর বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ ছিল। ২০১৩ সালের এই ঘটনার প্রেক্ষিতে তাঁর দলটি দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছিল। রাজস্থান রয়্যালস আইপিএলে ফিরে আসার পরে রাজকে আর মাঠে দেখা যায়নি।

শিল্পা শেঠি ২০০৯ সালে রাজ কুণ্ড্রাকে বিয়ে করেছিলেন। তাদের সন্তান ভায়ান জন্মগ্রহণ করেছিলেন ২০১২ সালে । গত বছর কন্যা সামিশা রাজ এবং শিল্পার বাড়িতে এসেছিলেন। এর আগে রাজ কুন্দ্রা আইপিএল ম্যাচ ফিক্সিং কেলেঙ্কারিতে জড়িত ছিলেন। তিনি তখন রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন। ২০১৩ আইপিএলে স্পট ফিক্সিংয়ের একটি ঘটনা ঘটেছিল। এই ঘটনার জের ধরে রাজস্থান রয়্যালসকে দু’বছরের জন্য নির্বাসন দেওয়া হয়েছিল। দুই বছর নির্বাসনের পরে রাজস্থান রয়্যালস আবার আইপিএলের মূলধারায় ফিরেছেন। তবে মেগা টুর্নামেন্টে রাজ

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected