বলিউড নিয়ে কি বললেন কারিনা?
English

ব্রেকিং নিউজ
বলিউড নিয়ে কি বললেন কারিনা?

বলিউড নিয়ে কি বললেন কারিনা?

‘বলিউডের বিরুদ্ধে চারিদিকে ঘৃণা ছড়িয়ে দেওয়া হচ্ছে। নেতিবাচক ভাষ্য তৈরির চেষ্টা চলছে। কিন্তু এই বলিউডই স্বপ্নপূরণের জায়গা। সমাজের বিভিন্ন স্তর থেকে উঠে এসে এখানে স্বতন্ত্র পরিচয় তৈরি করেছেন কত মানুষ!’

বলিউড নিয়ে মুখ খুলে অভিনেত্রী কারিনা কাপুর বলেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডকে কোণঠাসা করার একটা প্রচেষ্টা চলছে। ইন্ডাস্ট্রির গায়ে কালি লেপে দিতে তর্কের ভেতরে বারেবারেই ঢুকিয়ে দেওয়া হচ্ছে স্বজনপোষণ এবং মাদক–যোগের তত্ত্ব।

‘উই দ্য ওয়েমেন’ প্যানেলে ছিলেন কারিনা। সাংবাদিক বরখা দত্ত তাকে প্রশ্ন করেন, যখন সময় ছিল, তখন কোনও ইস্যুতেই সরব হয়নি বলিউড, আজ তারই কি মূল্য চুকাতে হচ্ছে?

উত্তরে ‘গুড নিউজ’–এর অভিনেতা বলেন, বলিউডের প্রতি এই ঘৃণা এত দ্রুত ছড়িয়ে পড়ছে যে, শিল্পীরা যাই করুন না কেন, তারা অপমানিত হবেনই। আপনি কিছু বলুন বা না–বলুন, এই ইন্ডাস্ট্রিকেই সহজ টার্গেট বানানো হবে। আপনার মাথাতেই ইট ছুড়ে মারবে। যদি কেউ মুখ খুলতে না চান, তার কারণ খুবই স্পষ্ট, দেখছেন তো, কীভাবে আক্রমণ চলছে! চারিদিকে অসন্তোষের বাতাবরণ তৈরি করা হচ্ছে। আমরা এখানে দর্শকদের বিনোদনের জন্য রয়েছি। ঘৃণা ছড়াতে নয়।

শেষ কারিনা বলেন, “আমি জানি না, বলিউড সম্পর্কে কেন এই ধারণাটা তৈরি করা হচ্ছে! এটা ভীষণ বেদনাদায়ক। দেখুন, কত মানুষ এখানে এসে নিজের বাড়ি বানিয়েছেন, স্বপ্নপূরণ করেছেন। পৃথ্বীরাজ কাপুর বা রাজ কাপুররা যখন এখানে এসেছিলেন, তাদের কেউই চিনতেন না। লাহোরের একটি সাধারণ পরিবার থেকে উঠে এসে তারা এখানে নিজের পরিচয় তৈরি করেছেন। কেন এই ইন্ডাস্ট্রিকে, এখানকার অভিনেতা–পরিচালক–প্রযোজকদের শেষ করে দেওয়ার চেষ্টা হচ্ছে? এটা বন্ধ হওয়া জরুরি। কিছু না জেনে–বুঝেই লোকে মন্তব্য করছেন! একবার ভাবছেনও না, ওই মানুষটার ওপর দিয়ে কী বয়ে যাচ্ছে!”

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected