পরীমনি প্রথম, শাকিব খান অষ্টম
English

ব্রেকিং নিউজ
পরীমনি প্রথম, শাকিব খান অষ্টম

পরীমনি প্রথম, শাকিব খান অষ্টম

বাংলাদেশের শীর্ষ ডিজিটাল তারকাদের নাম প্রকাশ করেছেন সোশ্যালবেকারস ডটকম। শোবিজ অঙ্গন থেকে এ তালিকার সবার উপরে জায়গা করে নিয়েছেন পরীমনি। পরীমনির ফেসবুক পেজে লাইকের সংখ্যা ৮৯ লাখ ৮৭ হাজার ৩৮১।

এ তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছেন সংগীতশিল্পী তাহসান খান। যার লাইকের সংখ্যা ৮২ লাখ ৩১ হাজার ১২০। তৃতীয় অবস্থানে রয়েছেন দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এ অভিনেত্রীর ফেসবুকে লাইকের সংখ্যা ৭০ লাখ।

তালিকার চতুর্থ অবস্থানে রয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। যার ফেসবুকে লাইকের সংখ্যা ৪৬ লাখ ২২ হাজার ৫৮০। উপস্থাপক ও অভিনয়শিল্পী হানিফ সংকেতের অবস্থান পঞ্চম। তার ফেসবুকে লাইকের সংখ্যা ৪৪ লাখ। ৬ষ্ঠ অবস্থানে রয়েছেন ‘ও প্রিয়া’ খ্যাত শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। যার ফেসবুকে লাইকের সংখ্যা ৩৪ লাখ ৬৩ হাজার ৪০৭।

ঢালিউড কুইন অপু বিশ্বাস ও শাকিব খান রয়েছেন যথাক্রমে সপ্তম ও অষ্টম স্থানে। অপু বিশ্বাসের ফেসবুক পেজে লাইকের সংখ্যা ৩১ লাখ ২৫ হাজার ১৯০। অন্যদিকে শাকিব খানের পেজে রয়েছে ৩০ লাখ ৭৮ হাজার ৬৬৩। এখানে শাকিব খানের চেয়ে এগিয়ে রয়েছেন অপু বিশ্বাস। নবম ও দশম স্থানে জায়গা পেয়েছেন সংগীতশিল্পী পড়শি ও অভিনেত্রী সাফা কবির। যাদের পেজে লাইকের সংখ্যা যথাক্রমে ৩০ লাখ ৭০ হাজার ৯৯৬ ও ২৮ লাখ।

এর আগে এশিয়ার ডিজিটাল তারকার তালিকা প্রকাশ করে বিজনেস ম্যাগাজিন ফোর্বস। এতে ১০০ জন ‘এশিয়া-প্যাসিফিকস মোস্ট ইনফ্লুয়েনশিয়াল সেলেব্রিটিস অন স্যোশাল মিডিয়া’র তালিকায় স্থান করে নেয় বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected