চুপিসারেই আংটিবদল সেরে ফেলছেন রণবীর-আলিয়া
English

ব্রেকিং নিউজ
চুপিসারেই আংটিবদল সেরে ফেলছেন রণবীর-আলিয়া

চুপিসারেই আংটিবদল সেরে ফেলছেন রণবীর-আলিয়া

বলিউডের অন্যতম প্রেমযুগল রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ২০২১ সালের আগেই কি তারা বাগদান সেরে ফেলবেন? সম্প্রতি এমন খবরেই আনাগোনা চলছে বলিউডে। রণবীর ও আলিয়া এ বিষয়ে কোনও মন্তব্য না করলেও চুপিসারেই তারা আংটিবদল সেরে ফেলছেন বলে খবর।

জানা গেছে, বুধবার ( ৩০ ডিসেম্বর) পরিবার এবং ঘনিষ্ঠদের হাজিরায় বাগদান পর্ব সেরে ফেলবেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

রাজস্থানের রণথম্ভোরের আমন হোটেলে এই মুহূর্তে রয়েছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাটরা। সেখানেই তারা আংটি বদল সারবেন। রণথম্ভোরের আমন হোটেলে যেমন নীতু কাপুর, রিদ্ধিমা কাপুররা রয়েছেন, তেমনি তাদের সঙ্গে যোগ দিয়েছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংরাও। রণবীর ও আলিয়ার খুশির দিনে সাক্ষী থাকতেই দীপিকারা রণথম্ভোরে উড়ে গেছেন।

এদিকে এই মুহূর্তে ভারতের গোয়ায় রয়েছেন করণ জোহর। তবে শিগগিরই কাজ মিটিয়ে করণ জোহর গোয়া থেকে রণথম্ভোরে উড়ে যাবেন। করণ জোহর, দীপিকা ও রণবীর সিং-সহ ঘনিষ্ঠদের হাজিরাতেই রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বাগদান পর্ব সেরে ফেলা হবে।

আজই যদি রণবীর কাপুর এবং আলিয়া ভাট আংটি বদল সেরে ফেলেন, তাহলে বাগদানের একটি অনুষ্ঠানও হবে রণথম্ভোরের আমন হোটেলে। তবে কাপুর পরিবারের আর কে কে ওই অনুষ্ঠানে হাজির হচ্ছেন, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে বিয়ে নিয়ে মুখ খোলেন রণবীর কাপুর। তিনি বলেন, মহামারী যদি তাদের জীবনে থাবা না বসায়, তাহলে অবশ্যই তাড়াতাড়ি বিয়ে সেরে ফেলবেন তারা। ওই সাক্ষাতকারের কয়েকদিনের মধ্যেই যে রণবীর কাপুর এবং আলিয়া ভাট বাগদানের সিদ্ধান্ত নেবেন, সে বিষয়ে আগে থেকে কোনও ইঙ্গিতই মেলেনি।

সূত্র: জিনিউজ

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected