ক্যারিয়ারের অল্প সময়েই সাড়া ফেলেছেন নুজানুর

মডেল ও অভিনেত্রী,
মডেল ও অভিনেত্রী,

সাফল্যের কোন সহজ পথ নেই। জীবনে সাফল্য অর্জন করতে হলে দীর্ঘদিনের পরিশ্রম আর চেষ্টার পাশাপাশি থাকতে হয় অসীম সাহস এবং দৃঢ় মনোভাব। কারন সাফল্যের দ্বারপ্রান্তে পৌছাতে হলে বিভিন্ন বাধা জয় করেই সামনে এগিয়ে যেতে হয়।
ভালো মন্দ, সুখ-দুঃখ এবং সংগ্রাম নিয়েই তো আমাদের জীবন পরিপূর্ণ। এসব কিছুকে যারা মেনে নিয়ে সামনে এগোতে পারে তারাই প্রকৃত অর্থে সফলতা অর্জন করে।

তেমনি একজন ক্ষুদে মডেল নুজানুর ছিদ্দিক। মনে পাহাড় সম আশা আর চোখ ভরা স্বপ্ন নিয়ে পা রাখেন লাইট ক্যামেরা অ্যাকশন জগতে। ছোট্র এই ক্যারিয়ারে ইতোমধ্যেই হয়েছেন দেশসেরা নামি-দামি পোশাক ব্রান্ডের মডেল
এরই মধ্যে বেশকিছু বিজ্ঞাপনের কাজ দিয়ে খবরের শিরোনাম হয়েছেন নুজানুর ছিদ্দিক। বেশ আলোচনায় থাকা এই মডেল এবার পা রেখেছেন অভিনয় জগতে।

আসন্ন ঈদুল ফিতরে মাহফুজ রহমান রাজের পরিচালনায় ‘লাইফ ইজ সো এ্যামাজিং’শিরোনামের একক নাটকের মধ্য দিয়ে ছোট পর্দায় দেখা যাবে নুজানুর ছিদ্দিককে। এর পাশাপাশি বেশ কিছু কাজ চলমান থাকায় ব্যাস্ত সময় পার করছেন মডেল ও অভিনেত্রী নুজানুর । নিজ অভিনয় গুন আর কাজের মাধ্যমে নিজেকে অনেক দূর নিয়ে যেতে চান হালের এই জনপ্রিয় ক্ষুদে সেনসেশন।