আজ ভাইজানের জন্মদিন
English

ব্রেকিং নিউজ
আজ ভাইজানের জন্মদিন

আজ ভাইজানের জন্মদিন

বলিউড সুপার স্টার সালমান খানের ৫৫ তম জন্মদিন আজ। জন্মদিনে ভক্তদের বাসভবন গ্যালাক্সির বাইরে জড়ো না হওয়ার আহ্বান জানিয়েছিলেন সালমান। কিন্তু ভাইজানের জন্মদিন বলে কথা! সকাল হতে না হতেই তার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে হাজার হাজার ভক্তের ঢল। বিশেষ দিনটিতে সকলে একটি বার শুধু চোখের দেখা দেখার আবদার জানায় ভক্তরা।

সুপার স্টার সালমান খানের অনুরাগীদের কাছে প্রতি বছর এই তারিখটা কোনো মহোৎসবের চেয়ে কম নয়। তবে এ বছরে পরিস্থিতি একটি ভিন্ন। বাকি সব কিছুর মতো করোনা মহামারি কোপ বসিয়েছে অভিনেতার ৫৫তম জন্মদিনের আনন্দেও।

তিনি তার বাড়ির বাইরে একটি ব্যানার দিয়ে ভক্ত এবং অনুসারীদের জানান, তিনি এপার্টমেন্টে নেই। তাই সবাইকে নিজেদের বাড়িতে থাকতে এবং কোভিড-১৯ বিধি-নিষেধ মেনে চলার অনুরোধ জানান।

সেখানে লেখা, ‘এত বছর ধরে আমার জন্মদিনে ভক্তদের কাছ থেকে যে ভালোবাসা এবং স্নেহ পেয়েছি, তা সত্যিই অতুলনীয়। কিন্তু আমার একান্ত অনুরোধ, করোনা মহামারি এবং সামাজিক দূরত্বের কথা মাথায় রেখে এ বছর আমার বাড়ির সামনে ভিড় করবেন না। মাস্ক পড়ুন। স্যানিটাইজ করুন। এখন আমি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে নেই। সকলকে অনেক ভালোবাসা।’

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected