অল্পের জন্য বেঁচে গেছি ইরফান সাজ্জাদ
English

অল্পের জন্য বেঁচে গেছি ইরফান সাজ্জাদ

অল্পের জন্য বেঁচে গেছি ইরফান সাজ্জাদ

অল্পের জন্য বেঁচে গেছি ইরফান সাজ্জাদ
অল্পের জন্য বেঁচে গেছি ইরফান সাজ্জাদ

মারাত্মক সড়ক দুর্ঘটনার কবল থেকে অল্পের জন্য রক্ষা পেলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ।

আজ শনিবার (১৯ জুন) বিকাল ৩টার দিকে মুন্সিগঞ্জ গজারিয়া পুলিশ ফাঁড়ির সড়কের সামনে এই দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

দুর্ঘটনায় ইরফান সাজ্জাদের গাড়ির সামনের অংশের ব্যাপক ক্ষতি হয়েছে। তবে অক্ষত আছেন তিনি। একটু হেরফের হলেই প্রাণ হারাতে পারতেন এই অভিনেতা।

ইরফান সাজ্জাদ আরো বলেন, ‘আল্লাহর রহমতে অল্পের জন্য বেঁচে গেছি। আল্লাহ হয়তো আমাকে অনেক বড় বিপদ বাঁচিয়ে দিয়েছে। হাইওয়েতে গাড়ি চালাতে গিয়ে আরও কখনও এমন ভয়ংকর পরিস্থিতে পড়িনি।’

পুরো ঘটনায় বর্ণনায় তিনি আরো বলেন, ‘আমি আমার মতো করেই গাড়ি চালাচ্ছিলাম। এ সময় পেছন থেকে বেপোরোয়া গতিতে একটা বাস আসছিল দেখে বাসটাকে সাইড দিই। বাসটা আমার ডান পাশ দিয়ে যাওয়ার সময় আমাকে চাপ দেয়।

তখন আমার সামনে একটি সিএনজি দাঁড়িয়ে ছিল। সিএনজিটাকে পাশ কাটিয়ে সামনের ফাঁকা জায়গায় যাওয়ার চেষ্টা করছিলাম আমি। কিন্তু সিএনজি চালক হঠাৎ ডানে ঘোরানোয় সিএনজি আর বাসের মাঝামাঝি পড়ে যাই আমি। ওখানে হার্ড ব্রেক করলে পেছন থেকে আরেকটা গাড়ি এসে আমার গাড়িকে জোরে মেরে দেয়। পরে পুলিশ এসে সবাইকে রক্ষা করেন।

ইরফান সাজ্জাদ আরও জানান, এ ঘটনার পর প্রায় সাড়ে ৩ ঘণ্টা তিনি গজারিয়া পুলিশ ফাঁড়িতে ছিলেন। এ সময় পুলিশ সবার সঙ্গে কথা বলেন ঘটনার সমাধান করে দেন। বর্তমানে চট্টগ্রামে নিজ বাসায় বিশ্রামে আছেন বলেও জানিয়েছে এই অভিনেতা।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected