মোশাররফ করিমসহ ৪ জনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মামলা
English

মোশাররফ করিমসহ ৪ জনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মামলা

মোশাররফ করিমসহ ৪ জনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মামলা

মোশাররফ করিম
অভিনেতা মোশাররফ করিম

আইনজীবী ও আইন পেশাকে অসম্মান করায় ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমসহ ৫ জনের বিরুদ্ধে মানহানি মামলা করা হয়েছে। মামলা নম্বর ২১৫/২০২১। মামলায় অভিনেতা মোশাররফ করিম, অভিনেতা জামিল হোসেন, ফারুক আহমেদ, আদিবাসী মিজান ও বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষকে বিবাদী করা হয়েছে।

রবিবার (১৮ জুলাই) কুমিল্লা জেলা বার অ্যাসোসিয়েশনের আইনজীবী মো. রফিকুল ইসলাম হোসাইনী কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৬ নং আমলি আদালতে ৫০ কোটি টাকার মানহানির মামলাটি দায়ের করেন।

মামলার অভিযোগে বলা হয়েছে, মোশাররফ করিম অভিনীত ‘হাই প্রেসার-২’ নাটকে উকিলদের হেয় প্রতিপন্ন করা হয়েছে। ।

বাদীপক্ষের শুনানি শেষে আদালত মামলাটি আমলে নিয়েছেন। তদন্ত সাপেক্ষে আগামী ১৮ আগস্ট রিপোর্ট দাখিলের জন্য পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দিয়েছেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথ।

মামলার আইনজীবী এডভোকেট আসিফ রাব্বি জানান, নাটকের বিভিন্ন চরিত্রে কলাকুশলী, আইন পেশা, আইন অঙ্গন, বিচার ব্যবস্থার বিভিন্ন দিককে অসম্মানজনকভাবে উপস্থাপন করায় মামলাটি দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৬ জুন বৈশাখী টেলিভিশনের অফিসিয়াল পেজে ‘হাই প্রেসার-২’ নাটকটি প্রকাশিত হয়। প্রকাশের পর থেকে এ পর্যন্ত নাটকটি দেখেছেন ১কোটি ৮৩ লাখের বেশি দর্শক।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected