করোনা ভাইরাসবরিশালশিরোনামসমসাময়িক

মায়ের মৃত্যুর খবরে দেশে এসে করোনায় প্রাণ হারালেন প্রবাসী

বরিশালের উজিরপুরে মায়ের মৃত্যুর খবর শুনে দেশে এসে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন জর্ডান প্রবাসী নজরুল ইসলাম মুন্সী (৫০)।

মঙ্গলবার (৬ এপ্রিল) রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মর্মস্পর্শী এ ঘটনাটি ঘটে উপজেলার শিকারপুর ইউনিয়নের মুন্ডপাশা গ্রামে।

ওই গ্রামের মৃত বারেক মুন্সির ছেলে জর্ডান প্রবাসী মো. নজরুল ইসলাম মুন্সি (৫০) করোনায় আক্রান্ত হয়ে পাড়ি জমালেন চির অচেনার দেশে। চিরনিদ্রায় শায়িত হলেন সেই মায়ের কবরের পাশে।

বুধবার (৭ এপ্রিল) তাকে স্বাস্থ্যবিধি মেনে পৌরসভার সাবেক কাউন্সিলর মো. বাবুল সিকদারের নেতৃত্বে উজিরপুরের স্বেচ্ছাসেবক টিমের মাধ্যমে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয়।

করোনার সংক্রমণ রোধে প্রবাসী নজরুল ইসলামের পরিবারের অন্য সদস্যদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। প্রবাসী নজরুল ইসলাম তার মায়ের মৃত্যুর সংবাদ শুনে সম্প্রতি দেশে এসে মায়ের দাফন ও দোয়া অনুষ্ঠান শেষে পুনরায় কর্মস্থল জর্ডানে ফেরার পথে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে এবং একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬ এপ্রিল রাতে তার মৃত্যু ঘটে।

এদিকে, মৃত নজরুল ইসলামের স্ত্রী সেলিনা আক্তার বিউটি (৪৮), শ্যালক আবুল হোসেন (৩৬), ছেলে রিয়াদ হোসেন (৬) ও জামাতা আতিকুল ইসলাম (৩৩) হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

Back to top button
%d bloggers like this: