আওয়ামী লীগপ্রধান খবর (বাংলাদেশ)রাজনীতিশীর্ষ খবর

ধর্ম নিয়ে যারা রাজনীতি করে তারা হানাদারদের চেয়েও ভয়ঙ্কর

যারা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বিশৃঙ্খলা করে, জ্বালাও-পোড়াও করে, রেললাইন উপড়ে ফেলে, মানুষের বাড়িঘরে আগুন দেয় তারা হানাদার বাহিনীর চেয়েও জঘন্য। এই অপশক্তির বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে, ঐক্যবদ্ধ থাকতে হবে, বলেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

আজ মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল ১১ টায় রাজধানীর কলাবাগান মাঠে করোনা বৃদ্ধি পাওয়ায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিনামূল্যে মুমূর্ষু রোগী ও লাশ বহনের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস উদ্বোধন তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশে কোন অপশক্তি যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেজন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কোন অপশক্তিকেই আমরা ছেড়ে দেব না। সকল প্রগতিশীল শক্তি, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ধর্মব্যবসায়ী, অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে।

করোনা বৃদ্ধি পাওয়ায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিনামূল্যে মুমূর্ষু রোগী ও লাশ বহনের জন্য দশটি ফ্রি এ্যাম্বুলেন্স ও দুটি লাশবাহী এ্যাম্বুলেন্স উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, কেন্দ্রীয় সহ-সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, ম রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আ ফ ম মাহবুবুল হাসান, দপ্তর সম্পাদক আব্দুল আজিম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল সহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

Back to top button