দেশের অর্ধেক মানুষের ঘরে খাবার নেই : ডা.জাফরুল্লাহ

ডা. জাফরুল্লাহ চৌধুরী
ডা. জাফরুল্লাহ চৌধুরী

গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, আজকের দেশের যে অবস্থা তা আপনারা জানেন। অনেকে জানেন না পাকিস্তানের বিরুদ্ধে যারা লড়েছেন আসম আবদুর রব তাদের মধ্যে অন্যতম। তারা এই দেশটা সৃষ্টি করেছেন। এই অবস্থায় দেশের অর্ধেকের বেশি মানুষের খাবার নাই।

গণ পরিবহণ বন্ধ অথচ প্রাইভেট গাড়ি চলছে। দেশের দরিদ্র মানুষ না খেয়ে আছে। জেএসডি’র এই উদ্যোগ অনেক গুরুত্বপূর্ণ। তাদের এই উদ্যেগকে সাধুবাদ জানাই।

আজ সোমবার (৩ মে) বিকেলে তিনটায় গ্রেস হক, ১৬২ পশ্চিম ধানমন্ডি, মধুবাজার (আবাহনী মাঠের উল্টো দিকে স্টার কাবাবের গলি) ঢাকা, জে এস ডি’র ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা ‌হয়। জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি’ এর উদ্যোগে ত্রাণ সহায়তা কর্মসূচির অধীনে নিরন্ন কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

তিনি আরো বলেন কাছেই আমাদের একটি হাসপাতাল আছে। আপনাদের কোন সমস্যা হলে আসবেন। অল্প খরচে আমরা চিকিৎসা করবো। দরিদ্র মানুষের জন্য আমাদের সেবার দরজা খোলা।

ত্রাণ বিতরণ কর্মসূচিতে জেএসডি কার্যকরী সভাপতি সা ক ম আনিসুর রহমান খান কামাল, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সিরাজ মিয়া,কার্যকরী সাধারণ সম্পাদক জনাব শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক জনাব কামাল উদ্দিন পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক সামছুল আলম নিক্সন, এম এ ইউসুফ, আবুল মোবারক,হাজী আখতার হোসেন ভুইয়া, মোশাররফ হোসেন, আবদুল মান্নান ভুইয়া,মুশফিকের রহমান সাজু,ইসমাইল হোসেন প্রমুখ অংশগ্রহণ করে ত্রাণ বিতরণ করেন।