দোয়া মাহফিলে গানের সঙ্গে নাচলেন : কাদের মির্জা দোয়া মাহফিলে গানের সঙ্গে নাচলেন : কাদের মির্জা

রবিবার, ১৩ Jun ২০২১, ০৮:২৯ পূর্বাহ্ন







দোয়া মাহফিলে গানের সঙ্গে নাচলেন : কাদের মির্জা

দোয়া মাহফিলে গানের সঙ্গে নাচলেন : কাদের মির্জা

দোয়া মাহফিলে গানের সঙ্গে নাচলেন : কাদের মির্জা
দোয়া মাহফিলে গানের সঙ্গে নাচলেন : কাদের মির্জা

আলোচনা সভা ও দোয়া মাহফিলে গানের সঙ্গে নাচলেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা। দুই মিনিট দুই সেকেন্ডের নাচের ভিডিওটি মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

আজ শুক্রবার (১১ জুন) বিকেলে বসুরহাট পৌর মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে গানের তালে তালে নাচেন তিনি।

দুই মিনিট দুই সেকেন্ডের নাচের ভিডিওটিতে দেখা যায়, মেয়র আবদুল কাদের মির্জাকে ঘিরে তার অনুসারীরা গানের তালে তালে উচ্ছ্বাস প্রকাশ করছে। কাদের মির্জা হাততালি দিয়ে ঘুরে ঘুরে নাচছে।

নাচের দৃশ্যটি অনেকে ফেসবুকে লাইভ করেন, আবার অনেকে ভিডিওধারণ করে পরে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেন। অল্প সময়ের মধ্যে তা ভাইরাল হয়ে যায় বলে জানান তারা।

আলোচনা সভায় উপজেলার আওয়ামী লীগের সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মেয়র আবদুল কাদের মির্জা।

সভায় আওয়ামী লীগ নেতা হাসান ইমাম বাদল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুস, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু নাছের, সাবেক কাউন্সিলর আবুল খায়ের, উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী পারভিন আক্তারসহ ৩ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা। পৌরসভায় দ্বিতীয় মেয়াদে গত ডিসেম্বরে নির্বাচনের আগে বিভিন্ন ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন তিনি।

স্থানীয় রাজনীতির বিভিন্ন ইস্যুতে দলীয় প্রতিপক্ষের সঙ্গে তার বিরোধের ঘটনায় সম্প্রতি দুটি সংঘর্ষে দুজন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। এসব ঘটনায় একাধিক মামলা হয়েছে। এমন পরিস্থিতিতে ৩১ মার্চ দল থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছিলেন কাদের মির্জা। পদত্যাগের ৪৫ দিনের মাথায় ১৬ মে কাদের মির্জা আবার দলে ফিরে আসেন।

শেয়ার করুন




All Rights Resrved & Protected