কুমিল্লায় দ্বিতীয় স্ত্রীর বাসায় স্বামীর রহস্যজনক মৃত্যু কুমিল্লায় দ্বিতীয় স্ত্রীর বাসায় স্বামীর রহস্যজনক মৃত্যু

মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০১:৪৯ পূর্বাহ্ন







কুমিল্লায় দ্বিতীয় স্ত্রীর বাসায় স্বামীর রহস্যজনক মৃত্যু

কুমিল্লায় দ্বিতীয় স্ত্রীর বাসায় স্বামীর রহস্যজনক মৃত্যু

কুমিল্লা দ্বিতীয় স্ত্রীর বাসায় ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু
কুমিল্লা দ্বিতীয় স্ত্রীর বাসায় ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

কুমিল্লা নগরীতে দ্বিতীয় স্ত্রীর বাসায় এক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (৮ জুন ) ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। নিহত ব্যবসায়ীর নাম হাজি কাউসার (৫০)।

তিনি উত্তর চর্থার হাজি আবদুল ছালামের ছেলে। কুমিল্লা নগরীর রাজগঞ্জ বাজারের মদিনা পেপারের স্বত্বাধিকারী তিনি। তার প্রথম সংসারে কোন সন্তান নেই। দ্বিতীয় সংসারে তার দুই বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়,গত সোমবার রাত ১০টার সময় নিহতের ছোট ভাইয়ের কাছে একটি মেসেজ আসে, কাউছার মারা গেছে। তার লাশ নগরীর একটি হাসপাতালে আছে। খবর শুনে সেখানে উপস্থিত হন স্বজনরা। পরে গলায় আঘাতের চিহ্ন দেখে পুলিশকে খবর দিলে রাতে কোতয়ালি মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

নিহতের ছোট ভাই ছিদ্দিকুর রহমান জানান, দ্বিতীয় স্ত্রী মিথিলা আক্তার বিথির বাসায় ছিলেন ভাই কাউছার। তার সাথে কারো বিরোধ ছিল না। আমরা এটাও স্পষ্ট নয়, এটা হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু। গলায় আঘাতের চিহ্ন থাকার কারণে পুলিশকে খবর দিই।

কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, নিহতের গলায় অর্ধচন্দ্রাকৃতি দাগ ছিল। এখন নির্দিষ্ট করে কিছু বলতে পারছি না। তদন্ত সাপেক্ষে বোঝা যাবে, এটা হত্যা, নাকি অন্য কিছু।

শেয়ার করুন




All Rights Resrved & Protected