শ্যামনগরে একদিনের ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যু শ্যামনগরে একদিনের ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যু

মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০২:২৯ অপরাহ্ন







শ্যামনগরে একদিনের ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যু

শ্যামনগরে একদিনের ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যু

শ্যামনগরে একদিনের ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যু
শ্যামনগরে একদিনের ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যু

সাতক্ষীরার শ্যামনগরে করোনায় আক্রান্ত হয়ে একদিনের ব্যবধানে আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।
এদের মধ্যেও মঙ্গলবার ( ৮ জুন) সকালে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায়  মৃত্যু হয় আবুল কালাম  (৩৬)নামে এক যুবকের।
এর আগে এর আগে সোমবার দুপুরে হাসপাতালে নেয়ার পথে মারা যান আবুল কালাম এর ছোট ভাই শোয়েব হাসান (৩৪)তারা দুজনই শ্যামনগর উপজেলা পদ্মপুকুর ইউনিয়ন এরপশ্চিম পাতাখালি গ্রামের মৃত আবদুল আউয়ালের ছেলে।
নিহতের পরিবার জানায়, ১২ দিন ধরে অসুস্থ  থাকার শারীরিকভাবে প্রতিবন্ধী আবুল কালাম ও শোয়েব হাসান আরও  অসুস্থ হয়ে পড়েন।  একপর্যায়ে অবস্থার অবনতি হলে তাদের কে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে নিয়ে আসার আগের  শোয়েব হাসানের মৃত্যু হয় বলে জানিয়েছেন কর্মরত চিকিৎসকরা। এবং তার বড় ভাই আবুল কালামকে হাসপাতালে ভর্তি করার কথা জানান তারা।
হাসপাতাল কর্তপক্ষ জানান  সোমবার বিকালের শোয়েবের মরদেহ  বাড়িতে নিয়ে দাফন করা হয়। এদিকে রাতে শ্যামনগর হাসপাতালে চিকিৎসা ধীন  আবুল কালামের শারীরিক অবস্থায় আরও অবনতি হয়। এবং মঙ্গলবার (৮ জুন)  সকাল ৮ টার  তার মৃত্যু হয় বলে জানান  হাসপাতাল কর্তপক্ষ।
শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডা.শাকির হোসেন জানান, আবুল কালাম ও শোয়েবের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।
শহীদুজ্জামান শিমুল, সাতক্ষীরা।

শেয়ার করুন




All Rights Resrved & Protected