পুলিশের শাস্তি চেয়ে গাইবান্ধায় অর্ধদিবস হরতাল পুলিশের শাস্তি চেয়ে গাইবান্ধায় অর্ধদিবস হরতাল

রবিবার, ১৩ Jun ২০২১, ০৯:০১ পূর্বাহ্ন







পুলিশের শাস্তি চেয়ে গাইবান্ধায় অর্ধদিবস হরতাল

পুলিশের শাস্তি চেয়ে গাইবান্ধায় অর্ধদিবস হরতাল

ব্যবসায়ী হত্যা, দাদন ব্যবসায়ী, পুলিশ, মামলা
পুলিশের শাস্তি চেয়ে গাইবান্ধায় অর্ধদিবস হরতাল

ব্যবসায়ী হাসান হত্যার বিচার চেয়ে গাইবান্ধায় অর্ধদিবস হরতাল পালন করা হচ্ছে। এসময় হাসান হত্যার বিচার ও সদর থানার ওসিসহ দায়িত্বহীন তিন পুলিশ কর্মকর্তার শাস্তির দাবি করে নাগরিক সংগঠন।

এর ফলে বৃহস্পতিবার (১০ জুন) গাইবান্ধায় অর্ধদিবস হরতাল পালিত হচ্ছে। এসময় জেলার বিভিন্ন এলাকায় টায়ার জ্বালিয়ে পিকেটিং করতে দেখা যায় হরতাল পালনকারীদের। নাগরিক সংগঠনের ডাকা হরতালে এদিন তুলনামুলক কম যানবাহন চলাচল করছে। শহরের বেশির ভাগ ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে।

হরতালকারীদের অভিযোগ, ব্যবসায়ী হাসান আলীকে গত ৫ মার্চ দাদন ব্যবসায়ী মাসুদ রানা অপহরণ করে। এরপর পুলিশের কাছে পরিবারের অভিযোগ দিলে পুলিশ অভিযান চালিয়ে হাসানকে উদ্ধার করে।

হাসানকে উদ্ধার করার পর পুলিশ হাসানকে আবারও দাদন মাসুদ রানার জিম্মায় দেয়। এদিকে হাসানের নামে একটি চেক ডিজঅনারের মামলায় ওয়ারেন্ট ছিলো কিন্তু এই ওয়ারেন্ট থাকার পরেও হাসানকে গ্রেপ্তার করা হয়নি। পরবর্তীতে গত ১০ এপ্রিল মাসুদ রানার বাড়ি থেকে ব্যবসায়ী হাসানের মরদেহ উদ্ধার হয়।

এ ঘটনায় হাসানের স্ত্রী বাদি হয়ে সদর থানার ওসি তদন্ত মজিবুর রহমান সহ থানার এএসআই মোশাররফের নাম উল্লেখ করে মাসুদ রানাসহ তিনজনকে আসামি করে মামলা করেন। এ মামলায় দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার অভিযোগ আনা হয়।

শেয়ার করুন




All Rights Resrved & Protected