ধর্মের নামে জঙ্গিবাদ সৃষ্টি করে মানুষ খুন করা হচ্ছে ধর্মের নামে জঙ্গিবাদ সৃষ্টি করে মানুষ খুন করা হচ্ছে

রবিবার, ১৩ Jun ২০২১, ০৯:৩৩ পূর্বাহ্ন







ধর্মের নামে জঙ্গিবাদ সৃষ্টি করে মানুষ খুন করা হচ্ছে

ধর্মের নামে জঙ্গিবাদ সৃষ্টি করে মানুষ খুন করা হচ্ছে

প্রধানমন্ত্রী, শেখ হাসিনা, গণভবন, ভিডিও কনফারেন্স, মডেল মসজিদ
ধর্মের নামে জঙ্গিবাদ সৃষ্টি করে মানুষ খুন করা হচ্ছে

বাংলাদেশ মুসলিম অধ্যুষিত দেশ উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন কিছু লোক ধর্মের নাম দিয়ে জঙ্গিবাদ সৃষ্টি করছে। এটি শুধু বাংলাদেশেই নয় পুরো বিশ্বেই ধর্মের নামে জঙ্গিবাদ সৃষ্টি করে মানুষ খুন করা হচ্ছে, সন্ত্রাসী কার্যকলাপ বেড়ে গেছে বলেও উদ্বেগ প্রকাশ করেন প্রধামনন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (১০ জুন) সকালে গণভবন থেকে এক ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে সারাদেশে ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । এসময় তিনি এসব কথা বলেন।

এসময় প্রধানমন্ত্রী বিস্ময় প্রকাশ করে বলেন , ‘ জঙ্গিদের ধারণা মানুষ খুন করলেই নাকি তারা বেহেশতে চলে যাবে। এখন আমার প্রশ্ন, যারা এ পর্যন্ত খুন করেছে তারা কে কে বেহেশতে গেছে? বলেও প্রশ্ন রাখেন সরকার প্রধান। এসময় প্রধানমন্ত্রী বলেছেন এরা শান্তির ধর্ম ইসলামের সবচেয়ে সর্বনাশ করে গেছে ।’

‘আমি বিশ্বাস করি পৃথিবীর শ্রেষ্ট ধর্ম ইসলাম উল্লেখ করে শেখ হাসিনা বলেন কিছু লোক জঙ্গিবাদ সৃষ্টি করে মানুষ খুন করছে এরা শুধু মানুষের নয় সাথে আমাদের এই পবিত্র ধর্মের বদনাম সৃষ্টি করছে বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী। বিশ্বের কোথাও কিছু হলেই ইসলামের দোষ দেওয়া হয়।’ বলেও জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেয়ার করুন




All Rights Resrved & Protected