চাকরির খবর

ডেলিভারিম্যান হিসেবে ৫০ ট্রান্সজেন্ডার নিয়োগ

এবার ‘পাঠাও ফুড’ এর ডেলিভারিম্যান হিসেবে  নিয়োগ দেওয়া হলো ৫০ ট্রান্সজেন্ডারকে। সোমবার (২৯ মার্চ) রাজধানীর গুলশানে এক অনুষ্ঠানে তাদের হাতে উপহার তুলে দেওয়া হয় এবং নিয়োগের ঘোষণা দেওয়া হয়।

স্বাধীনতার ৫০ বছর উদযাপনের ঐতিহাসিক মুহূর্তে রাজধানীর গুলশানে ‘বিচারপতি শাহাবুদ্দিন আহমদ পার্ক’ এ পাঠাও এবং এপেক্স আয়োজন করে ‘স্বাধীনতা সবারই’ নামক বিশেষ অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম এবং সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

এক বিশেষ আয়োজনের মাধ্যমে ট্রান্সজেন্ডার সম্প্রদায়ের ৫০ জনকে ‘পাঠাও ফুড’- এ ডেলিভারিম্যান হিসেবে নিয়োগ দেয়া হয়। নিয়োগ দেবার পূর্বে পাঠাও কর্তৃপক্ষ তাদের জন্য বিশেষ প্রশিক্ষণ ও ওয়ার্কশপেরও ব্যবস্থা করে। উক্ত আয়োজনে পাঠাও ও এপেক্স এর সৌজন্যে উপহার হিসেবে তাদের হাতে তুলে দেয়া হয় আইডি কার্ড, টিশার্ট, স্মার্ট ফোন, ফুড ব্যাগ ও বাইসাইকেল।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এপেক্স ফুটওয়্যার লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ নাসিম মঞ্জুর, পাঠাও এর প্রেসিডেন্ট ফাহিম আহমেদ, ডিরেক্টর মার্কেটিং ও পিআর সৈয়দা নাবিলা মাহবুব, ‘ট্রান্সএন্ড’ এর সিইও লামিয়া তানজীন তানহা, ট্রান্সজেন্ডার অ্যাক্টিভিস্ট শোভা সরকার, মিতু প্রমুখ।

 

Back to top button
%d bloggers like this: