রোনালদোর হাতে গ্লোব সকার ট্রফি
English

ব্রেকিং নিউজ
রোনালদোর হাতে গ্লোব সকার ট্রফি

রোনালদোর হাতে গ্লোব সকার ট্রফি

বছরের শেষ পর্যায় এসেও আলোচনায় রয়েছেন বিশ্ব ফুটবলের দুই মহাতারকা লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদো। পরিবার নিয়ে ক্রিসমাসের ছুটি কাটাতে ব্যস্ত রয়েছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। অপরদিকে দুবাইয়ে শতাব্দী সেরা ফুটবলারের সম্মান নিতে উড়ে গেলেন রোনালদো।

রবিবার (২৭ ডিসেম্বর) বার্সেলোনা টুইট করে জানিয়েছেন, মেসিকে আরও কয়েক দিন পরিবারের সদস্যদের সঙ্গে ছুটি কাটানোর অনুমতি দেওয়া হয়েছে। ফলে মঙ্গলবার লা লিগায় তাকে ছাড়াই খেলতে হবে বার্সাকে।

গেলো সপ্তাহে ভায়াদোলিদের বিরুদ্ধে ম্যাচের পরেই স্ত্রী এবং তিন ছেলেকে নিয়ে ব্যক্তিগত বিমানে মেসি চলে যান রোসারিয়োতে। বার্সা তারকার ছুটির মেয়াদ বাড়ানোর কারণ হিসেবে মনে করা হচ্ছে, নতুন বছরে অনেক কঠিন ম্যাচ রয়েছে।

তার আগে ক্লান্ত মেসি বিশ্রাম নিয়ে যাতে তরতাজা হয়ে ফিরতে পারেন, সেই কারণে এই বাড়তি ছুটি অনুমোদিত হয়েছে। তবে ৩ জানুয়ারি লা লিগায় উয়েস্কার বিরুদ্ধে আবার তিনি মাঠে ফিরবেন বলে জানা গেছে।

রবিবার (২৭ ডিসেম্বর) দুবাইয়ে রোনালদোর হাতে শতাব্দী সেরার গ্লোব সকার ট্রফি তুলে দেওয়া হয়। তার সঙ্গে এই ট্রফির দৌড়ে ছিলেন মেসি এবং লিভারপুল তারকা মহম্মদ সালাহ।

সেরার পুরস্কার নিয়ে রোনালদো বলেছেন, ‘যারা আমাকে এই সম্মানের জন্য নির্বাচিত করেছেন, তাদের সকলের কাছে কৃতজ্ঞ। এই পুরস্কার নতুন উদ্যমে লড়াই করতে প্রেরণা দেবে।’

তিনি আরও বলেছেন, ‘এই পুরস্কার ব্যতিক্রমী। আশা করি আরও কয়েক বছর খেলতে পারব এবং যে পরিস্থিতির মধ্যে দিয়ে এখন গোটা পৃথিবীকে এগোতে হচ্ছে, সেই ছবিও পাল্টে যাবে। আমরা সবাই আগের মতো আনন্দ করতে পারব।’

একই মঞ্চে বায়ার্ন মিউনিখ তারকা রবার্ট লেয়নডস্কি পেয়েছেন বছরের সেরা ফুটবলারের সম্মান। বছরের সেরা কোচ বায়ার্নেরই হান্স দিয়েতের ফ্লিক। বিশেষ পুরস্কার পেলেন স্পেন দলের সাবেক অধিনায়ক ইকের কাসিয়াস।

সূত্র: আনন্দবাজার

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected