ক্রিকেট

কন্যা সন্তানের বাবা হলেন হাসান আলি

কন্যা সন্তানের বাবা হওয়ার সুখবর দিলেন পাকিস্তানি পেসার হাসান আলি। মঙ্গলবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তিনি জানিয়েছেন, কন্যা সন্তান এসেছে ঘর আলো করে। 

পৃথিবীর মুখ দেখা রাজকন্যার জন্য সবার কাছে দোয়া চেয়ে হাসান আলি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ! আল্লাহ আমাদের একটি কন্যা সন্তান উপহার দিয়েছেন। আমার রাজকন্যাকে আমাদের পরিবারে স্বাগতম। আশা করি, আমার ছোট্ট পরীর অনেক  অনেক স্বপ্ন থাকবে এবং সর্বশক্তিমান তার জীবনে চলার পথে সব স্বপ্ন পূরণ করবেন। আমিন। সবাই তার জন্য দোয়া করবেন।’

হাসান আলির এই টুইটের পর একের পর এক শুভেচ্ছাবার্তা আসতে থাকে। সতীর্থ ব্যাটসম্যান আহমেদ শেহজাদ লিখেছেন, ‘মাশাআল্লাহ! তোমার এবং ভাবীর জন্য অনেক শুভকামনা। ছোট্ট রাজকন্যা এবং ভাবীর জন্য দোয়াও রইলো;

পেসার শাহীন শাহ আফ্রিদির টুইট, ‘মাশাআল্লাহ, মাশাআল্লাহ। অনেক অনেক শুভেচ্ছা।’  সর্বশক্তিমান আল্লাহ তোমাকে এমন সুন্দর একটি উপহার দিয়েছেন। অনেক অনেক দোয়া এবং শুভকামনা;।

মোহাম্মদ নেওয়াজ লিখেছেন, ‘অভিনন্দন হাসো (হাসান আলি)।’ ফাখর জামানের টুইট, ‘মাশাআল্লাহ। আমার ভাইয়ের জন্য অনেক শুভকামনা।’ শাদাব খান লিখেছেন, ‘মাশাআল্লাহ ভাই, অনেক অনেক শুভেচ্ছা।

 

শুভেচ্ছা জানিয়েছেন হাসান আলির সতীর্থ শোয়েব মালিকের স্ত্রী ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জাও। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ‘লাভ’ রিয়েক্ট দিয়ে নতুন অতিথির জন্য শুভকামনা জানিয়েছেন তিনি;।

 

২৬ বছর বয়সী হাসান আলি ২০১৯ সালের আগস্টে বিয়ে করেন সামিয়া আরজুকে;। চলতি বছরের জানুয়ারিতে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি জানান তিনি।

Back to top button
%d bloggers like this: