ক্রাইস্টচার্চ টেস্ট থেকে বাদ পড়লেন ওয়াগনার
English

ব্রেকিং নিউজ
ক্রাইস্টচার্চ টেস্ট থেকে বাদ পড়লেন ওয়াগনার

ক্রাইস্টচার্চ টেস্ট থেকে বাদ পড়লেন ওয়াগনার

পাকিস্তানের বিপক্ষে গত টেস্টে পায়ের দুটি ভাঙা আঙুলের চোট নিয়েও দুই ইনিংসে বল করেছিলেন নিউজিল্যান্ডের পেস বোলার নেইল ওয়াগনার। তবে ফের তাকে বিপদের মুখে ঠেলে দিতে চান না কোচ গ্যারি স্টিড। তাকে ছাড়া ক্রাইস্টচার্চের দল নিয়ে নেমেছেন তিনি।

রবিবার (০৩ জানুয়ারি) থেকে ক্রাইস্টচার্চে শুরু হতে যাওয়া দ্বিতীয় ও শেষ পাকিস্তান টেস্টে নেই ওয়াগনার।

মাউন্ট মঙ্গানুইয়ে প্রথম ইনিংসের মতো দ্বিতীয়টিতেও নিয়েছেন দুটি উইকেট। পঞ্চম দিন শেষ বিকেল সেঞ্চুরিয়ান ফাওয়াদ আলম ও বিপজ্জনক টেল এন্ডার ফাহিম আশরাফকে ফিরিয়ে ভেঙেছেন প্রতিরোধ। স্বাগতিকদের ১০১ রানের জয়ে তার অবদান অসামান্য।

বৃহস্পতিবার ক্রাইস্টচার্চ বিমানবন্দরে স্টিড সাংবাদিকদের বলেছেন, ‘নেইল ছিল একেবারে অসাধারণ। আমি মনে করি না টেস্ট ম্যাচে সে যা করেছে, তা করার মতো খুব বেশি লোক আছে। আমাদের সঙ্গে আসেনি নেইল। সে যে ইনজেকশন (ব্যথা কমাতে) নিচ্ছে তার কার্যকারিতা দ্রুত শেষ হয়ে যাচ্ছে। আমরা আবারও তাকে বিপদের দিকে ঠেলে দিতে পারি না।’

বাঁহাতি এই পেসার ছয় সপ্তাহের মতো বিশ্রামে থাকবেন। স্টিড বলেছেন, শুক্রবার ওয়াগনারের স্থলাভিষিক্তের নাম ঘোষণা করা হবে। পেস বোলারদের ইনজুরিতে প্রায় সময় জায়গা হওয়া ম্যাট হেনরিকে এবারও রাখা হচ্ছে বিবেচনায়। সম্প্রতি হাতের চোট থেকে সেরে উঠেছেন তিনি।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected