করোনায় তিন সপ্তাহ পেছাল অস্ট্রেলিয়ান ওপেন
English

ব্রেকিং নিউজ
করোনায় তিন সপ্তাহ পেছাল অস্ট্রেলিয়ান ওপেন

করোনায় তিন সপ্তাহ পেছাল অস্ট্রেলিয়ান ওপেন

বছরের প্রথম গ্র্যান্ডস্ল্যাম অস্ট্রেলিয়ান ওপেন টেনিস টুর্নামেন্ট আাগামী বছরের জানুয়ারী মাসে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও অস্ট্রেলিয়ায় করোনা ভাইরাসকালীন স্বাস্থ্যবিধির কারণে এবারের আসরটি পিছিয়ে ফেব্রুয়ারিতে নেয়া হয়েছে।

পূর্ব সূচি অনুযায়ী ১৮ জানুয়ারি থেকে শুরু হওয়ার কথা ছিল অস্ট্রেলিয়ান ওপেন। পরিবর্তনের ফলে খেলোয়াড়রা মেলবোর্নে পৌঁছাবেন ১৫ জানুয়ারি। এরপর তারা ১৪ দিনের কোয়ারেন্টিন পালনে বাধ্য থাকবেন।

অবশ্য শুরুতে মেলবোর্নের পরিস্থিতি মোটেও স্বস্তিদায়ক ছিল না। করোনার দ্বিতীয় ঢেউয়ে আশঙ্কাজনক পরিস্থিতি তৈরি হয়েছিল ভিক্টোরিয়া রাজ্যে। তাই সেখানে মাসব্যাপী লকডাউন দেওয়া হয়েছিল। যা শেষ হয়েছে গত অক্টোবরেই। তার পরেই টেনিস অস্ট্রেলিয়া ও ভিক্টোরিয়া রাজ্যের কর্তৃপক্ষের মাঝে সমঝোতা হওয়াতেই টুর্নামেন্টের নতুন সূচি তৈরি হয়েছে।

এর আগে খবর বেরিয়েছিল যে, খেলোয়াড়রা নির্ধারিত হোটেলে আবদ্ধ থাকলেও অনুশীলনের সুযোগ পাবেন। তবে টেনিস অস্ট্রেলিয়া থেকে এ ব্যাপারে নিশ্চিয়তা পাওয়া যায়নি।

এটিপি আরো জানিয়েছে, গ্র্যান্ড স্লাম টুর্নামেন্টটির পুরুষ বিভাগের বাছাই দোহায় অনুষ্ঠিত হবে ১০ থেকে ১৩ জানুয়ারি। মেয়েদের বাছাই হবে কিনা তা এখনও নিশ্চিত করা যায়নি।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected